শুক্রবার, ২৪ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১০ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বিরশ্রীতে বিজিবির হাতে ইয়াবা-মোটরসাইকেলসহ আটক ৩  » «   ময়নুল হক রুহিনের প্রবাস যাত্রা উপলক্ষে বিদায় সংবর্ধনা  » «   বালাউটি ছাহেব বাড়িতে ২৪ডিসেম্বর মাহফিল  » «   কালিগঞ্জ বাজারের ব্যবসায়ী মুহিবুর রহমানের ইন্তেকাল  » «   মরহুম ফুরুক আলীর পরিবারকে সান্ত্বনা দেন মাসুক উদ্দিন আহমদ  » «   ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের বার্ষিক সাধারণ সভা শুক্রবার  » «   সিলেটের মধ্যে সুপারীর সব চেয়ে বড় বাজার জকিগঞ্জে  » «   সুলতানপুরের হেলাল আহমদ খানের ইন্তেকাল; বিভিন্ন মহলের শোক  » «   শাবিপ্রবিতে ‘এ’ ইউনিটে ৩য় স্থান অধিকার করেছে জকিগঞ্জের নাসিম  » «   জকিগঞ্জে প্রথম মুক্ত দিবস পালন  » «  

লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের প্রথম রিইউনিয়নের আয়োজন এগিয়ে চলেছে

মারুফ আহমেদ সুমনঃ জকিগঞ্জের ঐতিহ্যবাহী লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের “স্কুল শাখার” প্রথম রিইউনিয়নের রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু।

ছিদ্দিকুর রহমান(সিলেট) জকিগঞ্জ প্রতিনিধি

জকিগঞ্জ উপজেলার ৩ নং কাজলসার ইউনিয়নের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের স্কুল শাখার প্রথম পুর্নমিলনী উপলক্ষে চলছে ব্যাপক প্রচার ও প্রচারণা। ব্যানার, ফেস্টুন, মাইকিং সহ নানা কার্যক্রম চলছে ব্যাপক উৎসাহ উদ্দীপনায়।

 

ইতোমধ্যে শুরু হয়েছে রিইউনিয়নের জন্য রেজিস্ট্রেশন কার্যক্রম। গত ৫ই অক্টোবর থেকে শুরু হয় রেজিস্ট্রেশন প্রক্রিয়া। রেজিস্ট্রেশন চলবে আগামী ১৫ ই নভেম্বর পর্যন্ত । অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা যাতে সহজে রেজিস্ট্রেশন করতে পারে, এজন্য ৩ টি স্থান নির্ধারণ করা হয়েছে।১.লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ।
২. খালেদ ট্রেডার্স, আটগ্রাম স্টেশন।
৩. সুবহানিয়া ফার্মেসি, কালিগঞ্জ বাজার।
৩.B-4 টিলাগড় সিলেট।

 

৩ নং কাজলসার ইউনিয়নের স্বনামধন্য সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান ১৯৮৩ সালে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজ প্রতিষ্টা করেছিলেন। এই স্কুল থেকে এই পর্যন্ত ৩৩ টি ব্যাচ এস.এস. সি ও ৪টি ব্যাচ এইচ.এস.সি পাশ করেছে।কাজলসার ইউনিয়নে শিক্ষা বিস্তারে উক্ত প্রতিষ্ঠানের ভূমিকা অতুলনীয়। বিগত দিনে এই প্রতিষ্ঠানই ছিল অত্র এলাকার মাধ্যমিক শিক্ষার শেষ আশ্রয়স্থল।বর্তমানে উক্ত প্রতিষ্ঠানের ১২০০ শিক্ষার্থী অধ্যয়নরত।

লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজে এই প্রথম রিইউনিয়ন প্রোগ্রাম আয়োজন করা হয়েছে।ইতোপূর্বে আর কখনো এই রকম উদ্যোগ গ্রহন করা হয়নি।

রিইউনিয়ন সফল করার লক্ষ্যে প্রাক্তন শিক্ষার্থীদের প্রত্যেক ব্যাচের প্রতিনিধি নিয়ে একটি উৎযাপন কমিটি গঠন করা হয়েছে।উক্ত কমিটি রিইউনিয়নের প্রচার-প্রচারণা, অনুষ্ঠানের যাবতীয় কার্যাবলী সম্পাদনের মাধ্যমে অনুষ্ঠান সফল করার লক্ষ্যে কাজ করছে।

রিইউনিয়ন পরিচালনা কমিটি এক লিখিত বিবৃতির মাধ্যমে লুৎফুর রহমান স্কুল এন্ড কলেজের সকল প্রাক্তন শিক্ষার্থীদের কে ১৫ নভেম্বরের মধ্যে রেজিষ্টেশন করে রিইউনিয়ন সফল করার আহবান জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.