বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সম্পন্ন

মারুফ আহমদ সুমনঃ– গ্লোবাল ভিলেজ খ্যাত প্রযুক্তির উৎকর্ষের এই যুগে সবাই এগিয়ে যাচ্ছে সমান তালে। সামাজিক ওয়েবসাইট ও এপ্সের কল্যাণে মানুষ নানা উপায়ে একই প্লাটফর্মে স্বচ্ছতার সহিত কাজ করার সুযোগ পাচ্ছে। তারই ধারাবাহিকতায় সিলেটের জকিগঞ্জ উপজেলার ৩নং কাজলশার ইউনিয়নের প্রবাসে থাকা কিছু তরুণ গড়ে তুলেছে ‘বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ‘ নামের সংঘটনটি।

আজ শুক্রবার ১২ জানুয়ারি ২০১৮ সালের সকাল ৯.০০ ঘটিকা থেকে স্থানীয় কিছু সাময়িক অসহায় মানুষকে মানসম্মত  কম্বল দেয়ার মাধ্যমে সংঘটনটি দেশে আনুষঙ্গিক আত্মপ্রকাশ করেছে। কম্বল বিতরণ এর মাধ্যমে যাত্রা শুরু করলেও সংঘটনটির মুল লক্ষ্য কেবল চ্যারিটি কাজের মধ্যে সীমাবদ্ধ নয়।

বিশ্বের নানা দেশে অবস্থানরত প্রবাসী ও দেশ থেকে পরিচালকদের সমন্বয়ে সংঘটনটি সমৃদ্ধ হচ্ছে বৃহত্তর আটগ্রাম এর স্থায়ী উন্নয়ন মূলক কাজ করার জন্য। উন্নতির সবচেয়ে টেকশই সেক্টর শিক্ষা খাতে সচেতনতা ও আর্থিক সহায়তা করা সংঘটনটির অন্যতম লক্ষ্য ও উদ্দেশ্য। এছাড়া ও এলাকায় বেকারদের জন্য অদুর ভবিষ্যৎে স্থায়ী কর্ম সংস্থান এর ব্যবস্থা করাও সংঘটন এর আরেকটি লক্ষ্য ও উদ্দেশ্য।

আজকে যে সকল শীতার্তদের মধ্যে এই শীত বস্ত্র বিতরণ করা হয়েছে তাদের তালিকা দেশের প্রকল্প পরিচালকবৃন্দ অত্যন্ত স্বচ্ছতার সহিত সম্পাদন করেছেন। তালিকা করার সময় পেশাজীবী রিলিফ গ্রহিতাদের বাদ দেয়া হয়েছে। যারা দান গ্রহনের জন্য তালিকায় অন্তর্ভুক্ত হতে লজ্জা পান কিন্তু সত্যিকারার্থে অভাবে কষ্ট করেন, তাদেরকেই অগ্রাধিকার দেয়া হয়েছে এই তালিকায়। প্রকল্প পরিচালকগণ বাড়ি বাড়ি হেটে খোঁজ নিয়ে এ তালিকা করেছেন।

অনুষ্টানে পরিচালকগণের বক্তব্যের কিছু অংশ দেখতে এখানে ক্লিক করুন।  https://web.facebook.com/Mailtomaruf/videos/1949672878383357/

অনুষ্টানে উপস্থিত বক্তারা প্রবাসীদের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন। সবাইকে মিতব্যয়ী ও কর্মময় জীবনযাপনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.