রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
এনজিও আশা’র কর্মকর্তা আলী হোসেনের মায়ের ইন্তেকালে শোক  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জে সমাবেশ  » «   এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ  » «   ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের গণ গ্রন্হাগারের উদ্বোধন  » «   শাবিপ্রবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে জেডএসও এর অভিনন্দন  » «   জকিগঞ্জ বাজারে ভাই ভাই হিরো ক্লাবের অফিস উদ্বোধন  » «   জকিগঞ্জ পৌর এলাকায় শুক্রবার সারাদিন বিদ্যুৎ থাকবে না  » «   কারাদন্ডপ্রাপ্ত দিপুরাম; জকিগঞ্জ বার্তাকে যা বললেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   জকিগঞ্জে যুবদল নেতা জুবেল আহমদের জন্মদিন পালন  » «   জকিগঞ্জে মাছ চুরির অভিযোগে দিপুরামকে কারাদন্ড; এলাকায় বিরূপ প্রতিক্রিয়া  » «  

আটগ্রামের রায়গ্রামে মোটরসাইকেল-ট্রলি সংঘর্ষে আহত ৩

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের আটগ্রামে মোটরসাইকেল-ট্রলির মুখোমুখি সংঘর্ষে ৩জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতরা হলেন কালিগঞ্জ বাজারের মোটরসাইকেল মেকানিক,  তোপখানা গ্রামের রুবেল আহমদ (২৫), তার ছোট ভাই পারভেজ আহমদ (১৮) ও দেওয়ানচক গ্রামের হাসন আহমদ (২৭)।

পুলিশ ও স্থানীয়রা জকিগঞ্জ বার্তাকে জানান আজ সোমবার রাতে রুবেল ও সাথে থাকা দু’জনকে নিয়ে মোটরসাইকেল যোগে সড়ক বাজার যাচ্ছিলেন। আটগ্রামের রায়গ্রাম নামক স্থানে ট্রলি এবং মোটরসাইকেলের মধ্যে  মুখোমুখি সংঘর্ষ হয়।

মূলত ট্রলিটি মোবাইল ফোনের ক্ষীণ আলো দিয়ে যাতায়াত করছিল। আটগ্রাম এর প্রায় ১ কিলোমিটার পুর্বে রায়গ্রাম হাফিজিয়া মাদ্রাসার সামনে অনেকটা রঙ সাইডে গিয়ে মোটরসাইকেলটিকে আঘাত করে বলে প্রত্যক্ষদর্শীদের অভিমত।

স্থানীয়দের মাধ্যমে বিষয়টি জকিগঞ্জ থানার অসিকে জানানো হয়। যার ফলে ঘটনার ৩০ মিনিটের মধ্যে কালিগঞ্জে ঐ সময় অবস্থান করা দারোগা ঘটনাস্থলে পৌঁছান এবং ট্রলি ও মোটরসাইকেল জব্দ করেন। ঐ সময় একইভাবে আরেকটি ট্রলি আসতে দেখা গেলে পুলিশ ঐ ট্রলি ড্রাইভারকে আটকিয়ে সাবধান করতে দেখা গেছে।

দুর্ঘটনায় গুরুতর আহত রুবেলসহ অন্যদের সিলেট এম এ জি ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.