রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «   সৌভাগ্যের মূলে রয়েছে পরিশ্রম  » «  

৯৬বছর বয়সী আল্লামা আহমদ শফী সুস্থ, হেলিকপ্টারে বাড়ি ফিরছেন

20170213_163944

রাজধানীর আজগর আলী হাসপাতালে দীর্ঘ ৩৪ দিন চিকিৎসা শেষে সোমবার সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী।

মেঘনা গ্রুপের ভাড়া করা একটি হেলিকপ্টারে চট্টগ্রাম ফিরে যাবেন তিনি।

হাসপাতালের কাস্টমার কেয়ার সার্ভিসের অফিসার মোহাম্মদ রোকনুজ্জামান দুপুর সাড়ে ১২টায় এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতাল থেকে তার রিলিজ পেপার তৈরির কাজ শেষ হয়েছে। তিনি হেলিকপ্টারে বাড়ি ফিরবেন। আপাতত আবহাওয়া একটু খারাপ হওয়ায় কিছুটা বিলম্ব হচ্ছে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, বার্ধক্যজনিত কিছু সমস্যা ছাড়া তিনি মোটামুটি সুস্থ। একা একা চলাফেরা করতে না পারলেও অন্যের সহায়তায় চলাফেরা করেন।

তিনি জানান, গত ৬ জুন আশঙ্কাজনক অবস্থায় তাকে চটগ্রাম থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় এনে এ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরবর্তীতে একটু সুস্থ হলে করোনারি কেয়ার ইউনিট ও পরবর্তীতে নরমাল বেডে স্থানান্তর করা হয়।

৯৬ বছর বয়সী আহমদ শফী দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে ভুগছেন। এ বছরের ফেব্রুয়ারি মাসে তিনি মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসা নেন। তিনি বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক এবং হেফাজতে ইসলামের

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.