বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

৯৬বছর বয়সী আল্লামা আহমদ শফী সুস্থ, হেলিকপ্টারে বাড়ি ফিরছেন

20170213_163944

রাজধানীর আজগর আলী হাসপাতালে দীর্ঘ ৩৪ দিন চিকিৎসা শেষে সোমবার সুস্থ হয়ে বাড়ি ফিরে যাচ্ছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা আহমদ শফী।

মেঘনা গ্রুপের ভাড়া করা একটি হেলিকপ্টারে চট্টগ্রাম ফিরে যাবেন তিনি।

হাসপাতালের কাস্টমার কেয়ার সার্ভিসের অফিসার মোহাম্মদ রোকনুজ্জামান দুপুর সাড়ে ১২টায় এ খবরের সত্যতা নিশ্চিত করে বলেন, হাসপাতাল থেকে তার রিলিজ পেপার তৈরির কাজ শেষ হয়েছে। তিনি হেলিকপ্টারে বাড়ি ফিরবেন। আপাতত আবহাওয়া একটু খারাপ হওয়ায় কিছুটা বিলম্ব হচ্ছে।

চিকিৎসকদের বরাত দিয়ে তিনি জানান, বার্ধক্যজনিত কিছু সমস্যা ছাড়া তিনি মোটামুটি সুস্থ। একা একা চলাফেরা করতে না পারলেও অন্যের সহায়তায় চলাফেরা করেন।

তিনি জানান, গত ৬ জুন আশঙ্কাজনক অবস্থায় তাকে চটগ্রাম থেকে হেলিকপ্টারযোগে ঢাকায় এনে এ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। পরবর্তীতে একটু সুস্থ হলে করোনারি কেয়ার ইউনিট ও পরবর্তীতে নরমাল বেডে স্থানান্তর করা হয়।

৯৬ বছর বয়সী আহমদ শফী দীর্ঘদিন ধরে উচ্চ রক্তচাপ ও ডায়াবেটিসসহ বার্ধক্যজনিত রোগে ভুগছেন। এ বছরের ফেব্রুয়ারি মাসে তিনি মালয়েশিয়ার একটি হাসপাতালে চিকিৎসা নেন। তিনি বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, হাটহাজারী দারুল উলুম মুঈনুল ইসলাম মাদরাসার মহাপরিচালক এবং হেফাজতে ইসলামের

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.