মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

৩৩ রানে তিন উইকেট নেই বাংলাদেশের

দলীয় ৩৩ রানে তৃতীয় উইকেটের পতন ঘটল বাংলাদেশের। লিটন দাসের পর সাজঘরে ফিরলেন তামিম ইকবাল। ১২ বল খেলে ১৫ রান করেছেন তিনি। ইনিংসের পঞ্চম ওভারে যুজবেন্দ্র চাহালের বলে শারদুল ঠাকুরের হাতে ক্যাচ হন তামিম। এর আগে ফিরে যান লিটন দাস। ইনিংসের চুতর্থ ওভারে ওয়াশিংটন সুন্দরের বলে সুরেশ রায়নার হাতে ক্যাচ হন তিনি। নয় বল খেলে ১১ রান করেন তিনি। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ওভারে উইকেট হারিয়ে রান।

নিদাহাস ট্রফির ফাইনাল ম্যাচে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। বাংলাদেশ একাদশে আজ কোনো পরিবর্তন আনা হয়নি। গত ম্যাচে যে একাদশ ছিল সেই একাদশ নিয়েই মাঠে নামছে। অন্যদিকে ভারত একাদশে একটি পরিবর্তন আনা হয়েছে। মোহাম্মদ সিরাজের বদলে একাদশে ঢুকেছেন জয়দেব উনাদকাত।

সিরিজে এর আগে বাংলাদেশ যে চারটি ম্যাচ খেলেছে তার মধ্যে চারটিতে প্রথমে ফিল্ডিং করেছে ও একটিতে প্রথমে ব্যাট করেছে। এই সিরিজে দেখা গেছে প্রতিটি ম্যাচেই যারা টস জিতেছে তারা ফিল্ডিং বেছে নিয়েছে। গত ম্যাচগুলোর মধ্যে একটি ম্যাচ বাদে অন্য ম্যাচগুলোতে যারা পরে ব্যাট করেছে তারা ম্যাচটি জিতে নিয়েছে।

গত ১৬ মার্চ শেষ হয় সিরিজের লিগ পর্ব। ওইদিন শ্রীলঙ্কাকে হারিয়ে ফাইনালে উঠে বাংলাদেশ। লিগ পর্বে বাংলাদেশ-শ্রীলঙ্কা-ভারত প্রতি দলই চারটি করে ম্যাচ খেলেছে। এর মধ্যে বাংলাদেশ দুইটিতে জয় পায়। দুইটি জয়ই ছিল শ্রীলঙ্কার বিপক্ষে। ভারতের বিপক্ষে দুইটি ম্যাচেই হেরে যায় বাংলাদেশ। অন্যদিকে, লিগ পর্বে ভারত তিনটি ম্যাচে জয় পায়। আর শ্রীলঙ্কা জয় পায় একটিতে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.