রবিবার, ২২ জুলাই, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ

২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ জকিগঞ্জ উপজেলার বৃহত্তর ইছামতি পরগনার প্রবাসীদের সংগঠন “বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা”র উদ্যোগে এলাকার ২২টি গ্রামের ১২৬টি পরিবারের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। গত ১৪জুন বৃহস্পতিবার দুপুর ০২.০০ ঘটিকার সময় স্হানীয় ইছামতি (ক) সরকারী প্রাথমিক বিদ্যালয় হল রুমে এই কর্মসুচী অনুষ্ঠিত হয়। সংগঠনের ক্রীড়া সাম্পাদক নাজিম উদ্দিনের পরিচালনায় অনুষ্টানে সভাপতিত্ব করেন উপদেষ্টা মাও. জিল্লুর রাহমান।


অনুষ্টানে উপস্হিত ছিলেন সাবেক ব্যাংকার আব্দুল হক, অধ্যক্ষ নজরুল হক তাপাদার, প্রধান শিক্ষক জামাল উদ্দিন লস্কর, উপদেষ্টা আহছান আহমদ চৌধুরী, সংস্হার প্রচার সম্পাদক শাহীন তালুকদার, শিক্ষা সম্পাদক আব্দুল ওয়াহাব বিলাল, সাহিত্য সম্পাদক কামাল আহমদ, সদস্য ব্যাংকার কয়েছ আহমদ প্রমুখ।

এ বিষয়ে সংস্থার সভাপতি কানাডা প্রবাসী ইকবাল আহমদ জানান, আমাদের এই সংগঠনটি গঠনের মূল উদ্দেশ্য হলো এলাকার মানুষের জন্য কাজ করা। সংগঠনটি গঠনের পর থেকে আমরা ইতো মধ্যে কয়েকটি প্রজেক্ট বাস্তবায়ন করেছি এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। তিনি এই প্রজেক্ট বাস্তবায়নে যারা সার্বিকভাবে সাহায্য-সহযোগিতা করেচ্ছিলেন সকলের প্রতি কৃতজ্ঞতা জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.