বুধবার, ২০ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

২০১৮সালের বিশ্বকাপের টিকেট পেল যে ২৮ দল

রোববার সুইজারল্যান্ড ও ক্রোয়েশিয়া নিশ্চিত হবার পর এ পর্যন্ত ২৮টি দল ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের চুড়ান্ত পর্বে অংশগ্রহন নিশ্চিত করেছে।

দলগুলো হচ্ছে :
ইউরোপ : বেলজিয়াম, ইংল্যান্ড, জার্মানি, আইসল্যান্ড, পোল্যান্ড, রাশিয়া (স্বাগতিক হিসেবে), সার্বিয়া, স্পেন, ফ্রান্স, পর্তুগাল, সুইজারল্যান্ড ও ক্রেয়েশিয়া।
আফ্রিকা : মিসর, সেনেগাল, মরক্কো ও তিউনিশিয়া।
এশিয়া : ইরান, জাপান, সৌদি আরব ও দক্ষিণ কোরিয়া।
উত্তর, মধ্য আমেরিকা ও ক্যারিবিয়ান অঞ্চল : কোস্টারিকা, মেক্সিকো, পানামা ও যুক্তরাষ্ট্র।
দক্ষিণ আমেরিকা : ব্রাজিল, উরুগুয়ে, আর্জেন্টিনা ও কলম্বিয়া।
আগামী ১৫ নভেম্বর বুধবার আরো চারটি দল চুড়ান্ত পর্বের মনোনয়ন পাবে। এদের মধ্যে ইউরোপীয় অঞ্চলের প্লে-অফ থেকে দুটি এবং আন্তঃমহাদেশীয় প্লে-অফ থেকে দুটি।
ইউরোপীয় প্লে-অফে প্রতিদ্বন্দ্বিতা করবে সুইডেন বনাম ইতালি এবং ডেনমার্ক বনাম আয়ারল্যান্ড প্রজাতন্ত্র। আন্তমহাদেশীয় প্লে-অফে প্রতিদ্বন্দ্বিতা করবে পেরু বনাম নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া বনাম হুন্ডুরাস।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.