সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন  » «   প্রিন্সিপাল আল্লামা বালাউটি ছাহেব বাড়ির সন্নিকটে ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের কিছু বীরত্ত্ব গাঁথা স্মৃতি।  » «   জকিগঞ্জে বিপুল সংখ্যক নেতা কর্মীদের নিয়ে সভা করলেন মাসুক উদ্দিন আহমদ  » «   নব নির্মিত জকিগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবসে শ্রদ্ধা জানানো হবে  » «   মহান দিবস উপলক্ষে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের ব্যাপক কর্মসূচি  » «   মহান বিজয় দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ বার্তার শুভেচ্ছা  » «   জকিগঞ্জে ধানের শীষ সমর্থক ফ্রন্ট গঠন  » «   জকিগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে আজ সন্ধ্যায় নাটক ও সংগীতানুষ্ঠান  » «   যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «  

২০১৮সালের বিশ্বকাপের টিকেট পেল যে ২৮ দল

রোববার সুইজারল্যান্ড ও ক্রোয়েশিয়া নিশ্চিত হবার পর এ পর্যন্ত ২৮টি দল ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের চুড়ান্ত পর্বে অংশগ্রহন নিশ্চিত করেছে।

দলগুলো হচ্ছে :
ইউরোপ : বেলজিয়াম, ইংল্যান্ড, জার্মানি, আইসল্যান্ড, পোল্যান্ড, রাশিয়া (স্বাগতিক হিসেবে), সার্বিয়া, স্পেন, ফ্রান্স, পর্তুগাল, সুইজারল্যান্ড ও ক্রেয়েশিয়া।
আফ্রিকা : মিসর, সেনেগাল, মরক্কো ও তিউনিশিয়া।
এশিয়া : ইরান, জাপান, সৌদি আরব ও দক্ষিণ কোরিয়া।
উত্তর, মধ্য আমেরিকা ও ক্যারিবিয়ান অঞ্চল : কোস্টারিকা, মেক্সিকো, পানামা ও যুক্তরাষ্ট্র।
দক্ষিণ আমেরিকা : ব্রাজিল, উরুগুয়ে, আর্জেন্টিনা ও কলম্বিয়া।
আগামী ১৫ নভেম্বর বুধবার আরো চারটি দল চুড়ান্ত পর্বের মনোনয়ন পাবে। এদের মধ্যে ইউরোপীয় অঞ্চলের প্লে-অফ থেকে দুটি এবং আন্তঃমহাদেশীয় প্লে-অফ থেকে দুটি।
ইউরোপীয় প্লে-অফে প্রতিদ্বন্দ্বিতা করবে সুইডেন বনাম ইতালি এবং ডেনমার্ক বনাম আয়ারল্যান্ড প্রজাতন্ত্র। আন্তমহাদেশীয় প্লে-অফে প্রতিদ্বন্দ্বিতা করবে পেরু বনাম নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া বনাম হুন্ডুরাস।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.