শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাথে জকিগঞ্জ উপজেলা শাখার মতবিনিময় সভা ও কমিটি পুনঃগঠন অনুষ্ঠিত  » «   ইকবাল আহমদ জেলা বিএনপির সহ-সভাপতি মনোনীত  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  » «   ফের বরখাস্ত উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ  » «   জকিগঞ্জে ৪০৫০পরিবার মাসে ৩০কেজি চাল-নগদ ৫০০টাকা পাবেন  » «   জেলা ছাত্রদল সদস্য শাহানের সৌদি যাত্রা উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জ আদালতের সহায়তায় ২২বছর পর পরিবারের কাছে ফিরলেন দুই বৃদ্ধ  » «   ফয়ছলের পিতার ইন্তেকালে জকিগঞ্জ বার্তা সম্পাদক এনামুল হক মুন্নার শোক  » «   প্রকাশিত সংবাদের প্রতিবাদ  » «   বাংলাদেশ মানবাধিকার কমিশন জকিগঞ্জ আঞ্চলিক কমিটির কার্যক্রম স্থগিত  » «  

‘হ্যালো সিলেট’র উদ্যোগে সুবিধা বঞ্চিত শিশুদের খাবার তুলেদিলেন কামরান

IMG-20170414-WA0005সংবাদ দাতাঃ হ্যালো সিলেটের উদ্দ্যেগে সুবিধা বঞ্চিত শিশুদের বৈশাখী আনন্দ দিতে আয়োজন করা হয়েছিলো এক ভোজসভা।

পহেলা বৈশাখ (১৪ এপ্রিল, শুক্রবার) দুপুর ২টায় নগরীর জিন্দাবাজরস্থ মুক্তিযোদ্ধা গলির একটি রেস্টুরেন্টে প্রায় পাঁচ শতাধিক সুবিধা বঞ্চিত শিশুর মধ্যে খাবার পরিবেশন করা হয়।

ব্যতিক্রমি এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি এবং সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তিনি নিজ হাতে শিশুদের প্লেটে খাবার তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন ‘হ্যালো সিলেট’র প্রধান সমন্বয়কারি মেহেদী কাবুল।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শমসের বক্স, গোলাম মাওলা চৌধুরী ইমু, জাকারিয়া খান শাহীন, রঞ্জিত দেবনাথ, মুকিত মিয়া, রিমন আহমদ, তোয়াব আহমদ সেতু, নিজামুল হক হামিদী, রেজাউল হক রেজু, অমর দেবনাথ, কাজি মুকিত, সমাজকর্মী ও যুব সংগঠক মোহাম্মদ জহিরুল ইসলাম, সুমন, বাবলু মিয়া, হাবিবুর রহমান, তাজুল ইসলাম মৃধা, মোস্তফা কামাল, কামাল আহমদ প্রমুখ।

উল্লেখ্য, সুবিধা বঞ্চিত শিশুদেও শিক্ষা ও সুস্থ বিনোদনের জন্য গত জানুয়ারিতে ‘হ্যালো সিলেট’ যাত্রা শুরু করে। গত ফেব্রুয়ারিতে রাজধানী ঢাকার কমলাপুর রেলওয়ে স্টেশন এবং হযরত শাহজালাল (রঃ) বিমানবন্দরে সুবিধা বঞ্চিত তিন শতাধিক শিশুকে খাওয়ানো হয়েছিলো।

গত মার্চে সিলেটে আরও তিন শতাধিক শিশুকে মোরগ পোলাও খাওয়ানো হয়।

হ্যালো সিলেট’র প্রধান সমন্বয়কারি মেহেদী কাবুল জানিয়েছেন, প্রতিমাসেই তারা সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে এরকম ব্যতিক্রম আয়োজন অব্যাহত রাখতে চান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.