বুধবার, ১৭ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
কানাইঘাটে পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভা  » «   বৃক্ষরোপণ দিয়ে তারুণ্য ছাত্র ঐক্য পরিষদের প্রথম বর্ষপূর্তি পালন  » «   দপ্তরী কাম নৈশপ্রহরী নিয়োগ নিয়ে যা বললেন জকিগঞ্জ উপজেলা চেয়ারম্যান  » «   আবুল হোসেন আইডিয়াল একাডেমীর প্রতিষ্ঠাতা স্মরণে আলোচনা ও দোয়া মাহফিল  » «   জকিগঞ্জে ইয়াবাসহ নারী আটক  » «   জকিগঞ্জের দপ্তরী নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন; পুলিশের বাঁধা  » «   জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «  

হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বকস ও ড্রেস বিতরণ

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রীদের জন্য দুপুরের খাবার আনতে টিফিন বকস প্রদান করা হয়েছে। এ ছাড়া ক্যাব ও ক্ষুদে ডাক্তারদের ড্রেস প্রদান করা হয়। এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেদানা বেগম। শিক্ষক কবির আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জকিগঞ্জ বার্তা সম্পাদক ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না। তিনি বক্তব্যে বলেন হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। প্রত্যেক ক্ষুদে শিক্ষার্থীকে আগামী জীবন আলোকিত করতে এগিয়ে আসতে হবে। বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন সহিদাবাদ প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ফরহাদ আহমদ, শিক্ষক কামাল আহমদ, রাহেনা বেগম, উজ্জল রানী, পারুল আক্তার, ফাতেমা বেগম, সিন্দিরা রানি, জাহানারা আক্তার, তাছনিম বেগম ও সংগঠক শাওন প্রমূখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.