মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রেসক্লাবে ধানের শীষের প্রার্থীর মতবিনিময়  » «   জকিগঞ্জে হাফিজ মজুমদারের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন  » «   জকিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের ইন্তেকাল; জানাযা বিকেল সাড়ে ৪টায়  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনের ৮ প্রার্থী প্রতিক পেয়েছেন  » «   সিলেট ৫; নৌকা হাফিজ মজুমদার, লাঙ্গল সেলিম উদ্দিন  » «   সিলেট ৫ আসনে নির্বাচনে যারা আছেন  » «   জকিগঞ্জ কানাইঘাটে ধানের শীষের প্রার্থী মাও. উবায়দুল্লাহ ফারুক  » «   জকিগঞ্জ কানাইঘাটে নৌকার প্রার্থী হাফিজ মজুমদার  » «   লন্ডন থেকে মঙ্গলবার দেশে আসছেন মুফতি সালাতুর রহমান মাহবুব  » «   জকিগঞ্জের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিনের আমেরিকায় ইন্তেকাল  » «  

হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে টিফিন বকস ও ড্রেস বিতরণ

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জের হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল ছাত্র ছাত্রীদের জন্য দুপুরের খাবার আনতে টিফিন বকস প্রদান করা হয়েছে। এ ছাড়া ক্যাব ও ক্ষুদে ডাক্তারদের ড্রেস প্রদান করা হয়। এ উপলক্ষ্যে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেদানা বেগম। শিক্ষক কবির আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন জকিগঞ্জ বার্তা সম্পাদক ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না। তিনি বক্তব্যে বলেন হোসনাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষা বিস্তারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। প্রত্যেক ক্ষুদে শিক্ষার্থীকে আগামী জীবন আলোকিত করতে এগিয়ে আসতে হবে। বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদের ধন্যবাদ জানান তিনি।

অনুষ্ঠানে বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন সহিদাবাদ প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সহ-সভাপতি ফরহাদ আহমদ, শিক্ষক কামাল আহমদ, রাহেনা বেগম, উজ্জল রানী, পারুল আক্তার, ফাতেমা বেগম, সিন্দিরা রানি, জাহানারা আক্তার, তাছনিম বেগম ও সংগঠক শাওন প্রমূখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.