রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

হাড়িকান্দী মাদ্রাসার শতবার্ষিকী মহাসম্মেলন ১৪ ও ১৫ফেব্রুয়ারি

 সিলেটের প্রাচীনতম দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া মোহাম্মদিয়া হাড়িকান্দীর আগামী ১৪ ও ১৫ ফেব্রুয়ারী অনুষ্ঠিতব্য দুইদিনব্যাপী আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলনের আনুষ্ঠানিক প্রচার কাজের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মাদ্রাসা মিলনায়তনে নির্বাহী মুহতামীম মাওলানা হাফিজ সিদ্দীকুর রহমান লিফলেট, পোস্টার ও বিলবোর্ড বিতরণের মাধ্যমে প্রচার কাজের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন মাদ্রাসার নায়বে মুহতামীম মাওলানা রিয়াজ উদ্দীন, নাজিমে তা’লিমাত মাওলানা বদরুল আলম, জামেয়ার ফুযালা ও আবনা পরিষদের সহ সাধারণ সম্পাদক রহমত আলী হেলালী, ছাত্র সংসদের সভাপতি মাওলানা তাহমিদুর রহমান, শিক্ষক মাওলানা আজমল হুসাইন, মাওলানা মাসুম আহমদ, হাফিজ ইসমাঈল হোসেন, মাওলানা শিহাব উদ্দীন ও মাওলানা ইয়াহইয়া মাহমুদ প্রমূখ। প্রচারকাজের উদ্বোধনকালে নির্বাহী মুহতামীম মাওলানা হাফিজ সিদ্দীকুর রহমান বলেন, হাড়িকান্দী মাদ্রাসার দুইদিনব্যাপী শতবার্ষিকী আন্তর্জাতিক ইসলামী মহাসম্মেলন জকিগঞ্জবাসীর জন্য মাইলফলক হয়ে থাকবে। মহাসম্মেলনকে কেন্দ্র করে সৌদী আরব, আফ্রিকা, ইংল্যান্ড ও ভারতসহ দেশ-বিদেশের বরেণ্য উলামা-মাশায়েখ, আন্তর্জাতিক ক্বারী, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও ইসলামী চিন্তাবিদগণ হাড়িকান্দী মাদ্রাসায় শুভাগমণ করবেন। তিনি এ সম্মেলন বাস্তবায়নে সকলের দোয়া, সহযোগিতা ও উপস্থিতি কামনা করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.