বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

হাড়িকান্দি মাদ্রাসার ওয়াজ মাহফিলে মাওলানা জুবায়ের আনসারী


আল্লামা শায়েখ আব্দুল গনী র. প্রতিষ্ঠিত জামেয়া মোহাম্মদীয়া হাড়িকান্দির বার্ষিক ওয়াজ মাহফিল রোববার সকাল ১০টা থেকে পরদিন ফজর পর্যন্ত অনুষ্ঠিত হয়। মাহফিলে সভাপতিত্ব করেন মুনশীবাজার মাদ্রাসার মুহতামিম শায়খুল হাদিস আল্লামা মুকাদ্দস আলী এবং হাড়িকান্দি মাদ্রাসার শায়খুল হাদিস হাফিয মাওলানা ফখরুল ইসলাম। হাফেজ মাওলানা সিদ্দিকুর রহমান ও তাহমিদুর রহমানের পরিচালনায় শুরুতে উদ্বোধনী বয়ান পেশ করেন মাদ্রাসার প্রিন্সিপাল, লন্ডন প্রবাসী হাফেজ মাওলানা এনামুল হক। প্রধান অতিথির বয়ান পেশ করেন প্রখ্যাত আলেম, মুফাসসিরে ক্বোরআন হযরত মাওলনা জুবায়ের আহমদ আসারী। তিনি দীর্ঘ বয়ানে ইসলাম, মুসলমানসহ ঈমান ও আমলের উপর গুরুত্বারোপ করেন। বিশাল মাহফিলের আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন এই মাদ্রাসা অত্র এলাকার জন্য আলোকবর্তিকা।
প্রধার আকর্ষণ ছিলেন হযরত মাওলানা মুফতী রাফি বিন মুনির ঢাকা। বিশেষ মেহমান হিসেবে বয়ান পেশ করেন হযরত মাওলানা শায়েখ তরিক উল্লাহ লন্ডন ও হযরত মাওলানা শায়েখ আহমদ আলী সিলেট, হযরত মাওলানা শুয়াইব আহমদ লন্ডন, মুফতী আবুল হাসান সাহেব জকিগঞ্জ, মাওলানা শাহ আলা উদ্দিন হবিগঞ্জ, মুফতী হামিদুর রহমান ছাহেবজাদায়ে আব্দুল গনী, মাওলানা মজির উদ্দীন সিলেট।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.