মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রেসক্লাবে ধানের শীষের প্রার্থীর মতবিনিময়  » «   জকিগঞ্জে হাফিজ মজুমদারের প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন  » «   জকিগঞ্জে বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের ইন্তেকাল; জানাযা বিকেল সাড়ে ৪টায়  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনের ৮ প্রার্থী প্রতিক পেয়েছেন  » «   সিলেট ৫; নৌকা হাফিজ মজুমদার, লাঙ্গল সেলিম উদ্দিন  » «   সিলেট ৫ আসনে নির্বাচনে যারা আছেন  » «   জকিগঞ্জ কানাইঘাটে ধানের শীষের প্রার্থী মাও. উবায়দুল্লাহ ফারুক  » «   জকিগঞ্জ কানাইঘাটে নৌকার প্রার্থী হাফিজ মজুমদার  » «   লন্ডন থেকে মঙ্গলবার দেশে আসছেন মুফতি সালাতুর রহমান মাহবুব  » «   জকিগঞ্জের বিশিষ্ট মুরব্বী সিরাজ উদ্দিনের আমেরিকায় ইন্তেকাল  » «  

হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর


জকিগঞ্জ থেকে ১১ কি.মি ও কালিগঞ্জ থেকে ১২ কি.মি দূরত্বের মধ্যবর্তি কোন গার্লস একাডেমি না থাকায় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সার্বিক সহযোগিতায় গড়ে উঠে “হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমি” দৃঢ় মনোবলে দক্ষ পরিচালক ও শিক্ষকবৃন্দের যৌথ প্রচেষ্ঠায় ২০১৬ সালে পিএসসি ও ২০১৭ সালে পিএসসি এবং জেএসসিতে শতভাগ ফলাফল অর্জন করে এ প্রতিষ্ঠান। এরই ধারাবাহিকতায় শিক্ষা সফর ও শিক্ষার্থীর মেধা বিকাশের জন্য এবারের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক এবং শিক্ষা সফরের আয়োজন করা হয় ১৭ ফেব্রুয়ারি-১৮ খ্রি. জকিগঞ্জের দর্শনীয় স্থান সামাদ বাগান বাড়িতে। আয়োজনকে সফল ও শিক্ষার্থীর শিক্ষার সহায়ক হিসাবে প্রতিষ্ঠাতা পরিচালক ডা: মোস্তাক আহমদ মছনু বিভিন্ন কর্মসূচি গ্রহন করেন।

সহকারি শিক্ষক জসীম উদদীনের সঞ্চালনায় অভিভাবক সভাপতি বদরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করে বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী লিনতা আক্তার, জাতীয় সংগীত পরিবেশন করে ৮ম শ্রেণির শিক্ষার্থী খাদিজা ও মিমসহ বাউল শিল্পিগোষ্ঠি।

স্বাগত বক্তব্য রাখেন: প্রতিষ্ঠানের প্রাণ উদীয়মান তরুন ব্যক্তি, শিক্ষা বিস্তারে নিবেদিত জাগতিক সৈনিক, প্রতিষ্ঠাতা পরিচালক ডা: মস্তাক আহমদ মছনু।

প্রধান আকর্ষন হিসেবে উপস্থিত হয়ে নিজ রচিত গান, কবিতা আবৃত্তিসহ বক্তব্য রাখেন কবি আনওয়ার হোসেন খান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন: ৬নং সুলতানপুর ইউ/পি আওয়মীলীগ সভাপতি ও শিক্ষানূরাগী আব্দুস সাত্তার, পরিচালক সদস্য ফয়জুর রহমান, ট্যালেন্টস হোমের সাবেক সভাপতি আহমদ আলম মনসুর, জকিগঞ্জ বার্তার সম্পাদক এনামুল হক মুন্না, সংগঠক কামিল আহমদ তাপাদার, ইমরান হোসেন লিমন, জকিগঞ্জ যুব সমাজ সেবা সংস্থা, সিলেটের সাধারন সম্পাদক আছাদ উদ্দিন, ট্যালেন্টস হোমের প্রধান শিক্ষক আব্দুল্লাহ আল-মাসহুদ, শিক্ষক ও জকিগঞ্জের ডাক নির্বাহি সম্পাদক তারেক আহমদ, শরিফ আহমদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের জয়নাল আবেদিন, আব্দুল আহাদ, আল-অামীন প্রমূখ।

বক্তারা বলেন: হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমি এবারের শিক্ষা সফরে যে আয়োজন করেছে, তা শিক্ষার ক্রেত্রে সৃজনশীল ভূমিকা রাখবে। জকিগঞ্জের মধ্যে এমন মনোমুগ্ধকর পরিবেশে শিক্ষা সফরের আয়োজন দেখে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা পরিচালক ও শিক্ষকবৃন্দের কৃতজ্ঞতা প্রকাশ করার পাশাপাশি মরহুম হাজী আব্দুল আজিজ তাপাদারের রূহের মাগফিরাত কামনা করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.