বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

সড়ক সংস্কার; কথা রাখেনি সড়ক ও জনপথ বিভাগ

নিজস্ব প্রতিবেদক: গত ডিসেম্বরে জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের কথা বললেও কথা রাখেনি সড়ক ও জনপথ বিভাগ। প্রতিদিন ঐ ভাঙ্গা সড়ক দিয়ে যাতায়াতে লাখো মানুষ দূর্ভোগ পোহাচ্ছেন। অথচ নিয়ম আর বিধির কথা এখনও বলছেন কর্মকর্তারা।  প্রায় ১৭৩কোটি টাকা বরাদ্ধ হয়েছে। কিন্তু সে বরাদ্ধের বাস্তবায়ন না হওয়ায় যাত্রীরা চরম বিরক্ত।

সড়ক সংস্কারের কাজ কবে শুরু হবে জানতে চাইলে এসও আতাউর রহমান জকিগঞ্জ বার্তাকে নিশ্চিত বলতে পারেননি। সড়ক ও জনপথ বিভাগ সিলেটের উপ বিভাগীয় প্রকৌশলী (অ: দা) নূরুল মজিদ চৌধুরীর মুঠোফােনে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.