বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

সড়ক সংস্কার; কথা রাখেনি সড়ক ও জনপথ বিভাগ

নিজস্ব প্রতিবেদক: গত ডিসেম্বরে জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের কথা বললেও কথা রাখেনি সড়ক ও জনপথ বিভাগ। প্রতিদিন ঐ ভাঙ্গা সড়ক দিয়ে যাতায়াতে লাখো মানুষ দূর্ভোগ পোহাচ্ছেন। অথচ নিয়ম আর বিধির কথা এখনও বলছেন কর্মকর্তারা।  প্রায় ১৭৩কোটি টাকা বরাদ্ধ হয়েছে। কিন্তু সে বরাদ্ধের বাস্তবায়ন না হওয়ায় যাত্রীরা চরম বিরক্ত।

সড়ক সংস্কারের কাজ কবে শুরু হবে জানতে চাইলে এসও আতাউর রহমান জকিগঞ্জ বার্তাকে নিশ্চিত বলতে পারেননি। সড়ক ও জনপথ বিভাগ সিলেটের উপ বিভাগীয় প্রকৌশলী (অ: দা) নূরুল মজিদ চৌধুরীর মুঠোফােনে একাধিকবার যোগাযোগ করেও তার বক্তব্য পাওয়া যায়নি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.