রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাবা-মাকে হারিয়ে আমি একা, মিয়ানমার ফেরত বালক মাহবুব  » «   জকিগঞ্জ শেওলা সড়কের পীরনগরে গাছের চারা রোপন  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন  » «   বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «  

সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের একই পরিবারের মা-ছেলেসহ ৩ জন নিহত

56292
সিলেট মহানগরীর শাহপরান সেতুর বাইপাস সড়কে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হচ্ছেন- জকিগঞ্জের বারহাল ইউনিয়নের নিজগ্রামের আজিজুর রহমানের স্ত্রী সালমা বেগম (৭০), তার ছেলে সৌদি প্রবাসী হারুনুর রশীদ (৪৫) এবং তাদের এক আত্মীয় সায়রা খাতুন (২৮)। সিলেট নগরীর মেজরটিলা সৈয়দপুরে বসবাস করতেন তারা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে শাহপরান বাইপাস সড়কের বিকেএসপির সামনে বিপরীত দিক থেকে আসা ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই সালমা বেগম ও হারুনুর রশীদ নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় সায়রা খাতুনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে আসার পর তিনি মারা যান।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সুত্র: সিলেট ভিউ

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.