বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারি, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
আজ বৃহস্পতিবার শেষ হচ্ছে জকিগঞ্জের সপ্তাহ ব্যাপি বই মেলা  » «   ভাষা দিবসে নিদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে র‌্যালি  » «   তৈমুন্নেছা কিণ্ডার গা‌র্টেন এ ভাষা দিবস পালন  » «   আগামীকাল বৃহস্পতিবার চাকুরীর আবেদনের শেষ দিন  » «   স্টার জলসা, স্টার প্লাস ও জি বাংলা সম্প্রচার চলবে  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয় উপজেলার শ্রেষ্ঠ বিদ্যালয় নির্বাচিত  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে ভাষা দিবস পালন  » «   ইছামতি কলেজের চার তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন হুইপ সেলিম এমপি  » «   দাম্মাম প্রবাসী গ্রুপ হতে আল্লামা মক্বদ্দস আলীকে ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা  » «   সুরানন্দপুর স্কুলের সৃষ্ট জঠিলতার অবসান  » «  

সড়ক দূর্ঘটনায় জকিগঞ্জের একই পরিবারের মা-ছেলেসহ ৩ জন নিহত

56292
সিলেট মহানগরীর শাহপরান সেতুর বাইপাস সড়কে ট্রাক-সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা-ছেলেসহ ৩ জন নিহত হয়েছেন। বুধবার রাত ৮টার দিকে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।নিহতরা হচ্ছেন- জকিগঞ্জের বারহাল ইউনিয়নের নিজগ্রামের আজিজুর রহমানের স্ত্রী সালমা বেগম (৭০), তার ছেলে সৌদি প্রবাসী হারুনুর রশীদ (৪৫) এবং তাদের এক আত্মীয় সায়রা খাতুন (২৮)। সিলেট নগরীর মেজরটিলা সৈয়দপুরে বসবাস করতেন তারা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার রাত ৮টার দিকে শাহপরান বাইপাস সড়কের বিকেএসপির সামনে বিপরীত দিক থেকে আসা ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলেই সালমা বেগম ও হারুনুর রশীদ নিহত হন। আশঙ্কাজনক অবস্থায় সায়রা খাতুনকে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নিয়ে আসার পর তিনি মারা যান।

শাহপরান থানার ওসি শাহজালাল মুন্সী দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সুত্র: সিলেট ভিউ

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.