বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

সড়কের কাজে উদ্ধুদ্ধ করায় জকিগঞ্জ বার্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এসডিও

16507337_755654627925157_12504302_n

নিজস্ব প্রতিবেদক: চারখাই-জকিগঞ্জ সড়ক সংস্কারে উদ্ধুদ্ধ করায় জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এনামুল হক মুন্নার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগের এসডিও জ্যোতিষ গোস্বামী। তিনি বলেন, গত কয়েক দিনে অনেক বার মুঠোফোনে সার্বিক খবর নেওয়া ও পত্রিকায় লেখার মাধ্যমে আমি বা আমাদের উদ্ধুদ্ধ করায় কৃতজ্ঞতা জানান। ইতোমধ্যে চারখাই-জকিগঞ্জ সড়কের বড় বড় গর্ত গুলো ভরাট করা হয়েছে। গেল তিন দিন থেকে আমি নিজে উপস্থিত থেকে শ্রমিকদের নিয়ে সড়ক মেরামত করছি। গত রোববার থেকে পরিবহন ধর্মঘট চলছে। এ ব্যাপারে জেলা প্রশাসক মহোদয়ের সাথে বৈঠক হয়েছে। মূলত মেরামত কাজের মাধ্যমে আপাতত চলার ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে চারখাই-শাহবাগ-কানাইঘাট এই ১৬কি: মি: সড়কের কাজ শুরু হয়েছে। কাঠলি ব্রিজের কাছে কাজ চলমান রয়েছে। এতে বরাদ্ধ হয়েছে প্রায় ১৩কোটি টাকা। আর শাহবাগ থেকে আটগ্রাম-কালিগঞ্জ-শরীফগঞ্জ-বাবুর বাজার-জকিগঞ্জ সড়ক মেরামত করা হচ্ছে। বলেন, আশা করি পরিবহন ধর্মঘট এবার প্রত্যাহার করবেন শ্রমিকরা।

ইতোমধ্যে টেন্ডার হওয়া জকিগঞ্জ বাজারের সংস্কার কাজ দ্রুত শুরু করতে অনুরোধ করেছেন এনামুল হক মুন্না। যদিও সার্ভারের টেকনিক্যাল সমস্যায় কাজ শুরু করতে দেরি হচ্ছে। অতিরিক্ত দেরি হলে প্রাথমিকভাবে বাজারের গর্তগুলো ভরাট করতে তাকে অনুরোধ জানানো হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.