শুক্রবার, ২১ জুলাই, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদ  » «   সিলেট থেকে নিখোঁজ হওয়া শিক্ষা অফিসার রফিক বাসায় ফিরেছেন  » «   তামিমের সাথে এবার অপেনিং করবেন ইমরুল  » «   বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল বারহাল ইউনিয়ন শাখার কমিটি গঠন সম্পন্ন  » «   বিরশ্রীতে সরকারি উন্নয়নমূলক কাজে বাঁধা দেয়ায় ফারুক আটক  » «   বন্যার্ত,অসহায় পরিবারের মাঝে *আনোয়ার ওয়েলফের ট্রাষ্ট*এর খাদ্য সামগ্রী বিতরন  » «   জকিগঞ্জের রফিক উদ্দিন এখনও উদ্ধার হননি  » «   জকিগঞ্জ বার্তায় সংবাদের পর সেই আহতকে আর্থিক সহযোগিতা ও চিকিৎসা প্রদান  » «   জকিগঞ্জে লন্ডন প্রবাসী আব্দুর রবের বাড়িতে চাল বিতরণে কামরান  » «   পুলিশ জনগণ মিলে চোর-ডাকাত রোধ করতে হবে, অ্যাডিশনাল এসপি মোস্তাক  » «  

সড়কের কাজে উদ্ধুদ্ধ করায় জকিগঞ্জ বার্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এসডিও

16507337_755654627925157_12504302_n

নিজস্ব প্রতিবেদক: চারখাই-জকিগঞ্জ সড়ক সংস্কারে উদ্ধুদ্ধ করায় জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এনামুল হক মুন্নার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগের এসডিও জ্যোতিষ গোস্বামী। তিনি বলেন, গত কয়েক দিনে অনেক বার মুঠোফোনে সার্বিক খবর নেওয়া ও পত্রিকায় লেখার মাধ্যমে আমি বা আমাদের উদ্ধুদ্ধ করায় কৃতজ্ঞতা জানান। ইতোমধ্যে চারখাই-জকিগঞ্জ সড়কের বড় বড় গর্ত গুলো ভরাট করা হয়েছে। গেল তিন দিন থেকে আমি নিজে উপস্থিত থেকে শ্রমিকদের নিয়ে সড়ক মেরামত করছি। গত রোববার থেকে পরিবহন ধর্মঘট চলছে। এ ব্যাপারে জেলা প্রশাসক মহোদয়ের সাথে বৈঠক হয়েছে। মূলত মেরামত কাজের মাধ্যমে আপাতত চলার ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে চারখাই-শাহবাগ-কানাইঘাট এই ১৬কি: মি: সড়কের কাজ শুরু হয়েছে। কাঠলি ব্রিজের কাছে কাজ চলমান রয়েছে। এতে বরাদ্ধ হয়েছে প্রায় ১৩কোটি টাকা। আর শাহবাগ থেকে আটগ্রাম-কালিগঞ্জ-শরীফগঞ্জ-বাবুর বাজার-জকিগঞ্জ সড়ক মেরামত করা হচ্ছে। বলেন, আশা করি পরিবহন ধর্মঘট এবার প্রত্যাহার করবেন শ্রমিকরা।

ইতোমধ্যে টেন্ডার হওয়া জকিগঞ্জ বাজারের সংস্কার কাজ দ্রুত শুরু করতে অনুরোধ করেছেন এনামুল হক মুন্না। যদিও সার্ভারের টেকনিক্যাল সমস্যায় কাজ শুরু করতে দেরি হচ্ছে। অতিরিক্ত দেরি হলে প্রাথমিকভাবে বাজারের গর্তগুলো ভরাট করতে তাকে অনুরোধ জানানো হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.