শনিবার, ১৮ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ  » «   ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের গণ গ্রন্হাগারের উদ্বোধন  » «   শাবিপ্রবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে জেডএসও এর অভিনন্দন  » «   জকিগঞ্জ বাজারে ভাই ভাই হিরো ক্লাবের অফিস উদ্বোধন  » «   জকিগঞ্জ পৌর এলাকায় শুক্রবার সারাদিন বিদ্যুৎ থাকবে না  » «   কারাদন্ডপ্রাপ্ত দিপুরাম; জকিগঞ্জ বার্তাকে যা বললেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   জকিগঞ্জে যুবদল নেতা জুবেল আহমদের জন্মদিন পালন  » «   জকিগঞ্জে মাছ চুরির অভিযোগে দিপুরামকে কারাদন্ড; এলাকায় বিরূপ প্রতিক্রিয়া  » «   নব গঠিত মানিকপুর ইউনিয়ন ছাত্রলীগের আনন্দ মিছিল  » «   জকিগঞ্জের কান্দিগ্রামে পানিতে ডুবে শিশুর মৃত্যু  » «  

সড়কের কাজে উদ্ধুদ্ধ করায় জকিগঞ্জ বার্তার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন এসডিও

16507337_755654627925157_12504302_n

নিজস্ব প্রতিবেদক: চারখাই-জকিগঞ্জ সড়ক সংস্কারে উদ্ধুদ্ধ করায় জকিগঞ্জ বার্তা টুয়েন্টিফোর ডটকমের সম্পাদক এনামুল হক মুন্নার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সড়ক ও জনপথ বিভাগের এসডিও জ্যোতিষ গোস্বামী। তিনি বলেন, গত কয়েক দিনে অনেক বার মুঠোফোনে সার্বিক খবর নেওয়া ও পত্রিকায় লেখার মাধ্যমে আমি বা আমাদের উদ্ধুদ্ধ করায় কৃতজ্ঞতা জানান। ইতোমধ্যে চারখাই-জকিগঞ্জ সড়কের বড় বড় গর্ত গুলো ভরাট করা হয়েছে। গেল তিন দিন থেকে আমি নিজে উপস্থিত থেকে শ্রমিকদের নিয়ে সড়ক মেরামত করছি। গত রোববার থেকে পরিবহন ধর্মঘট চলছে। এ ব্যাপারে জেলা প্রশাসক মহোদয়ের সাথে বৈঠক হয়েছে। মূলত মেরামত কাজের মাধ্যমে আপাতত চলার ব্যবস্থা করা হয়েছে। ইতোমধ্যে চারখাই-শাহবাগ-কানাইঘাট এই ১৬কি: মি: সড়কের কাজ শুরু হয়েছে। কাঠলি ব্রিজের কাছে কাজ চলমান রয়েছে। এতে বরাদ্ধ হয়েছে প্রায় ১৩কোটি টাকা। আর শাহবাগ থেকে আটগ্রাম-কালিগঞ্জ-শরীফগঞ্জ-বাবুর বাজার-জকিগঞ্জ সড়ক মেরামত করা হচ্ছে। বলেন, আশা করি পরিবহন ধর্মঘট এবার প্রত্যাহার করবেন শ্রমিকরা।

ইতোমধ্যে টেন্ডার হওয়া জকিগঞ্জ বাজারের সংস্কার কাজ দ্রুত শুরু করতে অনুরোধ করেছেন এনামুল হক মুন্না। যদিও সার্ভারের টেকনিক্যাল সমস্যায় কাজ শুরু করতে দেরি হচ্ছে। অতিরিক্ত দেরি হলে প্রাথমিকভাবে বাজারের গর্তগুলো ভরাট করতে তাকে অনুরোধ জানানো হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.