বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

স্মৃতিচারণ; বেলাল আহমদ


মাত্র ২৫বছর বয়সে মারা যান পঙ্গবট গ্রামের ছোট ভাই বেলাল আহমদ। সদালাপি, স্বজ্জন ও পরোপকারি ছিল সে। দীর্ঘ কয়েকবছর থেকে শারীরিকভাবে প্রতিবন্ধি থাকলেও তার মনোবল ভাঙ্গতে দেখিনি। বসতঘরে ক্ষুদে ব্যবসা করতো সে। আর ফেসবুকে ছিল বেশ সরব।
প্রায়ই আমার সংবাদ দেখে খুশী হয়ে বলতো ভাই মানবিক সংবাদের মাধ্যমে অনেকের আর্থিক সহযোগিতার দ্বার উন্মুক্ত হচ্ছে। এ জন্য প্রশংসা করতো। একবার উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার ভূমি মিজানুর রহমান মিলনকে তার একটি বিষয়ে বলেছিলাম। দ্রুত বিষয়টি দেখার জন্য সংশ্লিষ্টদের বললেন। সেটি শুনে অনেক দোয়া করলো বেলাল।
যাতায়াতে দেখা হওয়ার পর তার সাথে অন্তত এক মিনিট কথা না বলে যেতে দিত না। কিন্তু এখন তো আর বেলাল কেমন আছ বলতে পারবো না। তার কথা গুলো মনে থাকবে প্রতিদিন প্রতি মূহুর্ত। মহান আল্লাহ আমাদের বেলালকে জান্নাতের সর্বোচ্চ স্থানে অধিষ্ঠিত করুন।
(এনামুল হক মুন্না)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.