বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

স্বপ্নের আমেরিকা যাওয়ার আগে সমুদ্রে গেলো আরমানের প্রাণ

arman320170213084743

স্বপ্নের অামেরিকা যাওয়ার পথে পানামা খালে সমুদ্রে ভেসে গিয়ে প্রাণ দিতে হলো বাংলাদেশি অারমান শেখকে (২২)। নিহত অারমান শেখের বাড়ি নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার রামপুর ইউনিয়নে।

arman

সোমবার রাতে মারা যান আরমান। আরমানের মরদেহ বর্তমানে ইমিগ্রেশন ডিটেনশন সেন্টারে রাখা হয়েছে। নিহতের সঙ্গে থাকা তার ভগ্নিপতি শাহেদ কামাল সুজন বিষয়টি পরিবারকে নিশ্চিত করেছেন।

সদা হাস্যোজ্জ্বল, প্রাণচঞ্চল অারমান ছিলেন সবার কাছে অতি প্রিয়। অারমানের মৃত্যুতে তার গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। বন্ধু, শুভাকাঙ্ক্ষীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

arman
উল্লেখ্য, জীবনের ঝুঁকি নিয়ে অনেক বাংলাদেশি ব্রাজিল, প্যারাগুয়ে, পানামা, মেক্সিকোসহ ভয়ঙ্কর জঙ্গল ড্যারিয়ান প্যাপ পাড়ি দিয়ে অবৈধ পথে যুক্তরাষ্ট্র যাচ্ছেন দীর্ঘদিন ধরে। এভাবে ঝুঁকিপূর্ণ যুক্তরাষ্ট্রযাত্রায় অনেকে যাত্রাপথে মৃত্যুববরণ করেন। (জাগো নিউজ)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.