মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে ইয়াবাসহ নারী আটক  » «   জকিগঞ্জের দপ্তরী নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন; পুলিশের বাঁধা  » «   জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «   জকিগঞ্জে দুর্গাপূজা শুরু, ৯৮টি পূজা মন্ডপে ৪৮টন চাল বিতরণ  » «   জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «   ইছামতি কামিল মাদ্রাসায় সংবর্ধনা পেলেন ডক্টর আহমদ আল কবির এবং আলহাজ্ব শামীম  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «  

স্ত্রীকে তালাক দিয়ে আবার কুপিয়ে হত্যা !

বাগেরহাটের রামপালে তালাকপ্রাপ্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা হত্যার অভিযোগ উঠেছে তার সাবেক স্বামীর বিরুদ্ধে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে রামপাল উপজেলার পেড়িখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে ওই নারীকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়। পুলিশ বলছে, খাদিজা বেগমের সাবেক স্বামী জাকির শেখ ওই হত্যাকাণ্ড ঘটিয়েছে। তাকে ধরতে পুলিশ অভিযান চলছে। তবে পুলিশ এখনো তাকে আটক করতে পারেনি।

নিহত খাদিজা বেগম বাগেরহাট জেলার রামপাল উপজেলার ঝনঝনিয়া গ্রামের গোলাম আলী শেখের মেয়ে। খাদিজার প্রাক্তন স্বামী শেখ জাকির হোসেন একই উপজেলার পেড়িখালী গ্রামের হানিফ শেখের ছেলে। গত দুই বছর আগে তাদের মধ্যে ডিফোর্স হয় বলে ওসি জানান। ওই দম্পতির আট বছর বয়সী একটি ছেলে রয়েছে।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলায়েত হোসেন খাদিজার পরিবারের বরাত দিয়ে জানান, গত ১০ বছর আগে খাদিজার সঙে জাকিরের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে ঝগড়াঝাটি লেগে ছিল। এনিয়ে কয়েক দফায় গ্রাম্যসালিশ হয়েছে। তাতেও কোন সুরাহা হয়নি। শেষ পর্যন্ত দুই বছর আগে তাদের মধ্যে ডিভোর্স হয়। ওই দম্পতির জাবির নামে (৮) একটি ছেলে রয়েছে।

ওসি বেলায়েত হোসেন আরো জানান, খাদিজা তার বাবার বাড়ি থাকতেন। ছেলে জাবির তার বাবা জাকির শেকের কাছে থাকে। জাবির পেড়িখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২য় শ্রেণির ছাত্র। খাদিজা মাঝে মধ্যে লুকিয়ে ছেলেকে দেখতে ওই বাড়িতে যায়। কিন্তু জাকির বিষয়টি মেনে নিতে পারেনি। বৃহস্পতিবার খাদিজা ছেলেকে দেখতে জাকিরের বাড়িতে যায়। ওই বাড়ি থেকে ফেরার পথে পেড়িখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাছে জাকির খাদিজাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয় লোকজন খাদিজাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিত্সকরা তাকে মৃত ঘোষণা করেন।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জাকিরকে ধরতে অভিযান চলছে বলে ওসি জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.