শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাথে জকিগঞ্জ উপজেলা শাখার মতবিনিময় সভা ও কমিটি পুনঃগঠন অনুষ্ঠিত  » «   ইকবাল আহমদ জেলা বিএনপির সহ-সভাপতি মনোনীত  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  » «   ফের বরখাস্ত উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ  » «   জকিগঞ্জে ৪০৫০পরিবার মাসে ৩০কেজি চাল-নগদ ৫০০টাকা পাবেন  » «   জেলা ছাত্রদল সদস্য শাহানের সৌদি যাত্রা উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জ আদালতের সহায়তায় ২২বছর পর পরিবারের কাছে ফিরলেন দুই বৃদ্ধ  » «   ফয়ছলের পিতার ইন্তেকালে জকিগঞ্জ বার্তা সম্পাদক এনামুল হক মুন্নার শোক  » «   প্রকাশিত সংবাদের প্রতিবাদ  » «   বাংলাদেশ মানবাধিকার কমিশন জকিগঞ্জ আঞ্চলিক কমিটির কার্যক্রম স্থগিত  » «  

সেলিম উদ্দিন এমপির গাড়ির চাকা পাংচারের ঘটনায় বিজিবির ৬ সদস্য ক্লোজড

BGB-300x178

মো. এখলাছুর রহমান: বিরোধীদলীয় হুইপ ও সিলেট ৫ আসনের এমপি সেলিম উদ্দিন ও থানার একটি পিকআপ গাড়ির চাকা কাটা তার দিয়ে পাংচার করে বিজিবি সদস্যরা।
গত সোমবার রাতে জকিগঞ্জ শেওলা সড়কের বিরশ্রীর বড়চালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার। এ ব্যাপারে সেলিম উদ্দিন এমপি জানান জকিঞ্জের মুন্সিবাজার মাদ্রাসার মাহফিলে যোগদান শেষে সিলেট ফেরার পথে লক্ষীবাজার ক্যাম্পের বিজিবি সদস্যরা এমন কান্ড ঘটায়। পুলিশের পিক্আপটি সাইরেন বাজিয়ে এমপির গাড়ির আগে আগে যাচ্ছিল। এসময় বিজিবির সদস্যরা কাটা তাঁর ছুড়ে মারলে পুলিশের গাড়ির বাম দিকের একটি চাকা পাংচার হয়। কাটা তার ছুড়ে মারলে পুলিশের গাড়ির সামনে দুইটি চাকা এবং এমপির গাড়ির বাম দিকে একটি চাকা পাংচার হয়। গড়িতে মাদক রয়েছে এমন তথ্যের কারনে গাড়ি দুটিকে কাটা তার দিয়ে পাংচার করার দাবী করলেও পরে তারা ভুল স্বীকার করেছে। লক্ষীবাজার বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার তাজুল ইসলাম এ প্রতিবেদকে জানান, বিজিবি সদস্যরা পুলিশ ও এমপির গাড়ির আটক করার কথা নয়। সংকেত দেওয়ার পরও ও গাড়ি না থামানোর কারনে বিজিবির টহলরত সদস্যরা এ কাজ করেছে। বিজিবি ৪১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে: কর্ণেল শাহ আলম এ ঘটনায় বিজিবির ৬ সদস্যকে তাৎক্ষনিক ক্লোজড করেছেন।ক্লোজ হওয়া বিজিবি সদস্যরা হলেন হাবিলদার মতিয়ার রহমান,নায়েক মুজাম্মেল হক,সিপাহী হাবিবুর রহমান, সিপাহী এমরান হোসেন, সিপাহী জুয়েল আহমদ ও সিপাহী মেহেদী হাসান। এমপি সেলিম উদ্দিন বলেন, বিজিবির ঐ সদস্যদের আরো দায়িত্বশীল না হলে সাধারণ মানুষকে ভোগান্তির শিকার হতে হবে। এমপির সাথে থাকা জেলা জাতীয়পার্টির সহ সভাপতি বশির আহমদ লস্কর জানান এমপিকে হত্যার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটানো হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.