সোমবার, ২৭ ফেব্রুয়ারি, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
কৃষকলীগের নব গঠিত কমিটির প্রতিবাদে মিছিল, পাল্টা কমিটি গঠন  » «   সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জের ডাকবাংলোয় সভা আগামীকাল  » «   পরচক ইউনাইটেড ক্রিকেট ক্লাবের উদ্যোগে ফাইনাল ও পুরস্কার প্রদান  » «   বিরশ্রীর ব্যবসায়ী আব্দুল কাদিরের ইন্তেকালে দোয়া চাইলেন পুত্র  » «   জকিগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী জনাব আব্দুল কাদির সাহেবের ইন্তেকাল  » «   ওসি (তদন্ত) সওকত ও কাস্টমস সুপার সুনীল দে’কে সেতুবন্ধনের বিদায় সংবর্ধণা  » «   সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জে গণ সংযোগ, সোমবার ডাকবাংলোয় সভা  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «   কৃষকলীগে নাম অন্তর্ভূক্তির প্রতিবাদ জানিয়েছেন জালাল খান  » «   বৃটেন প্রবাসী জকিগঞ্জের হাফিয মাওলানা সৈয়দ ফজলুর রাহমান’র ইন্তিকাল :: বিভিন্ন সংগঠনের শোক প্রকাশ  » «  

সেলিম উদ্দিন এমপির গাড়ির চাকা পাংচারের ঘটনায় বিজিবির ৬ সদস্য ক্লোজড

BGB-300x178

মো. এখলাছুর রহমান: বিরোধীদলীয় হুইপ ও সিলেট ৫ আসনের এমপি সেলিম উদ্দিন ও থানার একটি পিকআপ গাড়ির চাকা কাটা তার দিয়ে পাংচার করে বিজিবি সদস্যরা।
গত সোমবার রাতে জকিগঞ্জ শেওলা সড়কের বিরশ্রীর বড়চালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন জকিগঞ্জ থানার ওসি হাবিবুর রহমান হাওলাদার। এ ব্যাপারে সেলিম উদ্দিন এমপি জানান জকিঞ্জের মুন্সিবাজার মাদ্রাসার মাহফিলে যোগদান শেষে সিলেট ফেরার পথে লক্ষীবাজার ক্যাম্পের বিজিবি সদস্যরা এমন কান্ড ঘটায়। পুলিশের পিক্আপটি সাইরেন বাজিয়ে এমপির গাড়ির আগে আগে যাচ্ছিল। এসময় বিজিবির সদস্যরা কাটা তাঁর ছুড়ে মারলে পুলিশের গাড়ির বাম দিকের একটি চাকা পাংচার হয়। কাটা তার ছুড়ে মারলে পুলিশের গাড়ির সামনে দুইটি চাকা এবং এমপির গাড়ির বাম দিকে একটি চাকা পাংচার হয়। গড়িতে মাদক রয়েছে এমন তথ্যের কারনে গাড়ি দুটিকে কাটা তার দিয়ে পাংচার করার দাবী করলেও পরে তারা ভুল স্বীকার করেছে। লক্ষীবাজার বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার তাজুল ইসলাম এ প্রতিবেদকে জানান, বিজিবি সদস্যরা পুলিশ ও এমপির গাড়ির আটক করার কথা নয়। সংকেত দেওয়ার পরও ও গাড়ি না থামানোর কারনে বিজিবির টহলরত সদস্যরা এ কাজ করেছে। বিজিবি ৪১ ব্যাটালিয়ানের অধিনায়ক লে: কর্ণেল শাহ আলম এ ঘটনায় বিজিবির ৬ সদস্যকে তাৎক্ষনিক ক্লোজড করেছেন।ক্লোজ হওয়া বিজিবি সদস্যরা হলেন হাবিলদার মতিয়ার রহমান,নায়েক মুজাম্মেল হক,সিপাহী হাবিবুর রহমান, সিপাহী এমরান হোসেন, সিপাহী জুয়েল আহমদ ও সিপাহী মেহেদী হাসান। এমপি সেলিম উদ্দিন বলেন, বিজিবির ঐ সদস্যদের আরো দায়িত্বশীল না হলে সাধারণ মানুষকে ভোগান্তির শিকার হতে হবে। এমপির সাথে থাকা জেলা জাতীয়পার্টির সহ সভাপতি বশির আহমদ লস্কর জানান এমপিকে হত্যার উদ্দেশ্যেই এ ঘটনা ঘটানো হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.