শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বাংলাদেশ পল্লী চিকিৎসক সমিতির কেন্দ্রিয় নেতৃবৃন্দের সাথে জকিগঞ্জ উপজেলা শাখার মতবিনিময় সভা ও কমিটি পুনঃগঠন অনুষ্ঠিত  » «   ইকবাল আহমদ জেলা বিএনপির সহ-সভাপতি মনোনীত  » «   জোবেদ আলী মাধ্যমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত  » «   ফের বরখাস্ত উপজেলা চেয়ারম্যান ইকবাল আহমদ  » «   জকিগঞ্জে ৪০৫০পরিবার মাসে ৩০কেজি চাল-নগদ ৫০০টাকা পাবেন  » «   জেলা ছাত্রদল সদস্য শাহানের সৌদি যাত্রা উপলক্ষ্যে বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জ আদালতের সহায়তায় ২২বছর পর পরিবারের কাছে ফিরলেন দুই বৃদ্ধ  » «   ফয়ছলের পিতার ইন্তেকালে জকিগঞ্জ বার্তা সম্পাদক এনামুল হক মুন্নার শোক  » «   প্রকাশিত সংবাদের প্রতিবাদ  » «   বাংলাদেশ মানবাধিকার কমিশন জকিগঞ্জ আঞ্চলিক কমিটির কার্যক্রম স্থগিত  » «  

সেতুবন্ধনের উদ্যোগে ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত ইউএনও শহীদুলকে প্রায় ৩লক্ষ টাকা প্রদান

18010148_620192781508912_4634320839273345621_n

নিজস্ব প্রতিবেদক: মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য এই উক্তির বাস্তবতা প্রমাণ করেছে সেতুবন্ধন এমপ্লয়িজ এসোসিয়েশন, জকিগঞ্জ-সিলেট।সম্প্রতি ব্ল্যাড ক্যান্সারে আক্রান্ত জকিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শহীদুল হক চিকিৎসা সহায়তা তহবিল গঠন করা হয়। জকিগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ খাইরুল আমিন রেজা, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার ও উপজেলা নির্বাহী অফিসার (অ: দা) মিজানুর রহমান মিলনকে উপদেষ্টা করে ১০সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। সেতুবন্ধনের সভাপতি, হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজের ইংরেজী প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদকে আহ্বায়ক করা হয়। কমিটির সদস্যরা হলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মো: কুতুব উদ্দিন, জকিগঞ্জ জামে মসজিদের খতিব মুফতি আবুল হাসান, দাখিল মাদ্রাসা শিক্ষক সমিতির সভাপতি মাওলানা আব্দুস ছবুর, সহকারি অধ্যাপক হরিপদ দত্ত, প্রভাষক মনোয়ার হোসেন, রফিকুল ইসলাম সুহেল, উপজেলার সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুস শহিদ তাপাদার, জকিগঞ্জ বার্তা সম্পাদক ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না, ফারিয়া সভাপতি ইউনুস আলী। উপরোক্ত কমিটির প্রচেষ্টায় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, কর্মকর্তা-কর্মচারি, ব্যাংক-এনজিও, ব্যবসায়ীসহ দানশীল ব্যক্তিরা প্রায় দুই লক্ষ ৯৮হাজার ৭শ টাকা দান করেন। তাদের দানকৃত টাকা গতকাল সোমবার রাতে ইউএনও শহীদুল হকের সহধর্মীনি, কানাইঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহসিনা বেগমের হাতে তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও (অ: দা) মিজানুর রহমান মিলন, উপজেলা কৃষি অফিসার বিজয় কৃষ্ণ হালদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আব্দুস ছালাম, পজিপ সহকারি অফিসার তোফাজ্জল হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার, প্রভাষক খালেদ মহিউদ্দিন আজাদ, কুতুব উদ্দিন, মহিউদ্দিন হায়দার, মাওলানা আব্দুস ছবুর, রফিকুল ইসলাম সুহেল, এনামুল হক মুন্না প্রমূখ।

ইউএনও তাহসিনা বেগম বলেন, মানবতার জন্য যে কাজ করেছেন তা কোনো দিন ভূলবো না। আপনারা অনেক মহৎ ও মানবিক মানুষ বলেই আমার স্বামীর জন্য অনেক কষ্ট করছেন, তা শোধ করবার সাধ্য আমার নেই, তবে দোয়া করি আল্লাহ যেনো আপনাদের আমৃত্যু ভালো রাখেন। আপনাদের মাধ্যমে জকিগঞ্জবাসীর কাছে আমি চির কৃতজ্ঞ।

তিনি বলেন, চিকিৎসা ব্যয়ে বিশাল অংকের টাকা লাগবে, এমন কথা চিকিৎসক বলার পর আমি যেনো বাকরুদ্ধ হয়েছিলাম। যাক আপনারা এবং আরো কিছু দানশীল ব্যক্তিদের কারণে চিকিৎসা ব্যয় নির্বাহে কিছুটা সহায়তা হচ্ছে। তবে অনেক টাকা লাগবে, সে টাকা যোগাড় করতেই হবে।অন্যথায় বিদেশে নিয়ে চিকিৎসা করা যাবে না।তাকে বাচাঁনো যাবে না।18010163_286525325104520_3320867335267829934_n

ইউএনও শহীদুল হক চিকিৎসা সহায়তা তহবিল গঠন কমিটির আহ্বায়ক খালেদ মহিউদ্দিন আজাদ বলেছেন, আমাদের ডাকে সাড়া দিয়ে অনেক দানশীল ব্যক্তি, শিক্ষা-প্রতিষ্ঠান, ব্যাংক, এনজিও এগিয়ে এসেছেন। তাদের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা থাকলো। এই কমিটির সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সম্মিলিত প্রচেষ্টার কারণেই আমরা এতো টাকা সংগ্রহ করতে পেরেছি।

বিচারক খাইরুল আমিন রেজা, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাক সরকার, ইউএনও (অ: দা) সকল দানশীল ব্যক্তি ও প্রতিষ্ঠানের প্রতি কৃতজ্ঞতা জানান।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.