বুধবার, ১৫ আগষ্ট, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
কালিগঞ্জ বাজারে একটি দোকানে দুর্ধর্ষ চুরি  » «   রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কুন্টি মিয়ার দাফন সম্পন্ন  » «   জকিগঞ্জে ডিজিটাল কনটেন্ট বিষয়ে দিন ব্যাপি কর্মশালা  » «   নৌকার সমর্থনে মাসুক উদ্দিন আহমদের গণ সংযোগ  » «   ৯ইউপি ও ১পৌরসভায় ত্রাণ বিতরণ করবে জকিগঞ্জ সোসাইটি অব ইউএসএ ইন্ক  » «   জিপিএ ৫ প্রাপ্ত জকিগঞ্জের রনি ডাক্তার হতে চায়  » «   ৬শতাধিক মানুষের মাঝে জকিগঞ্জ ওয়েলফেয়ার এসো. ইউকের ত্রাণ বিতরণ  » «   জকিগঞ্জে ৩৭৫বোতল ফেন্সিডিল সহ আটক ২  » «   মির্জারচকে ২৭জুলাই অষ্ট প্রহর মহানাম যজ্ঞের অনুষ্ঠান  » «   এইচএসসিতে জকিগঞ্জের সেরা হাফছা মজুমদার মহিলা ডিগ্রী কলেজ  » «  

সুবিধা বঞ্চিতদের নিয়ে সিলেটে রক্তাঙ্গনের ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক: সিলেট শহরের অন্যতম মানবিক ও সামাজিক সংগঠন রক্তাঙ্গন  অসহায়, দরিদ্র পথ শিশুদের নিয়ে নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশন এর সাবেক মেয়র  বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন সৌদি প্রবাসী ফয়ছল আহমদ চৌধুরী, আন্তর্জাতিক মানবাধিকার সংস্থার প্রেসিডেন্ট রাকিব আল মামুন, বিশিষ্ট ব্যবসায়ী মেহেদি হাসান কাবুল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রক্তাঙ্গন এর প্রতিষ্টা সদস্য এইচ.এন.ইমরান, জান্নাতুল রেশমা, আফজল হোসেন, পলাশ, ইফতেখার হোসেন রায়হান ও রক্তাঙ্গন এর সদস্য বৃন্দ।

বক্তারা বলেন রক্তাঙ্গন একটি মানবিক সংগঠন। অনেক অসুস্থ মানুষকে ইতোমধ্যে রক্ত দান করেছে। অসহায় নিরন্ন, বিপন্ন মানুষের আশ্রয়স্থল। বক্তারা রক্তাঙ্গনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং উত্তরোত্তর সমৃদ্ধি ও সফলতা কামনা করেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.