বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

সিলেটে মুক্তিযোদ্ধা গলিতে অগ্নিকান্ড, ১০ দোকান ভস্মিভূত,২০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

fir-02-300x225

সিলেট নগরীর জিন্দাবাজার মুক্তিযোদ্ধা গলিতে ভয়াবহ অগ্নিকান্ডে ১০টি প্রিন্টিং প্রেসের দোকান ভস্মিভূত হয়েছে। আজ মঙ্গলবার সকাল প্রায় ৮টার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করছে ফায়ার সার্ভিস।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

আগুনে পুড়ে যাওয়া দোকান গুলো হচ্ছে- মদিনা আর্ট, মেঘনা অফসেট, কাজী প্রিন্টিং, শাহীন অপটিকস, অনিক অফসেট প্রেস, ছাপাঘর, সিদ্দিক প্রিন্টিং এন্ড বুক বাইন্ডিং, আলম আর্ট এন্ড রাবার স্ট্যাম্প, ডিজাইন মেলা ও নাম উল্লেখ নেই একটির।

মার্কেটের ক্ষতিগ্রস্থ দোকানিরা জানান, জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পর সোমবার রাতভর এসব প্রেসে পোস্টার ছাপার কাজ চলে। সকাল ছয়টার দিকে প্রেসের কাজ করে বন্ধ করে বাসায় যান। আটটার দিকে আগুন লাগার খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসেন। পরে ফায়ার সার্ভিসে খবর পাঠান।

fir-02fire-03সিলেট ফায়ার সার্ভিস আগুন লাগার খবর পেয়ে তাৎক্ষণিক আমাদের চারটি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানে কাগজসহ অনেক দাহ্য পদার্থ থাকায় আগুন নিভাতে দেরি হয়েছে। শর্টসার্কিটের কারণে আগুনের সূত্রপাত বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। এতে ক্ষয়ক্ষতি প্রায় ২০ লক্ষাধিক টাকা হবে বলেও উল্লেখ করেন তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.