মঙ্গলবার, ২৩ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবসে র‌্যালি ও আলোচনা সভা  » «   বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ইমামের পরিবারকে প্রবাসীদের আর্থিক সহায়তা  » «   ২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «  

সিলেটে নিখোঁজ কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

সিলেট নগরীর ঘাসিটুলা এলাকায় নিখোঁজের তিন দিন পর এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুর ১২ টায় এলজিইডি কার্যালয়ের সীমানাপ্রাচীর সংলগ্ন খালের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়।
নিহত সোহাগ মিয়া মজুমদারপাড়ার ময়না মিয়ার কলোনীতে মায়ের সাথে থাকতো। তাদের বাড়ি বগুড়ার ওলিবাজারে। সে নগরীর কাজিরবাজারে মাছের আড়তে দিনমজুরের কাজ করতো।
পুলিশ জানায়, গত ১৩ এপ্রিল থেকে সোহাগের খোঁজ পাচ্ছিলেন না তার স্বজনরা। সোমবার সকালে স্থানীয় শিশু-কিশোররা এলজিইডি অফিসের পাশে ক্রিকেট খেলছিলো। একপর্যায়ে বল গিয়ে ওই খালের পাশে পড়ে। এসময় বল কুঁড়িয়ে আনতে গিয়ে বস্তাবন্দি লাশ দেখতে পায় তারা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
মরদেহের শরীরে একাধিক আঘাতের চিহৃ রয়েছে। পুলিশের ধারনা সোহাগকে ধারালো অস্ত্রের আঘাতে হত্যা করা হয়েছে। কি কারনে এবং কারা তাকে হত্যা করেছে বিষয়টি তদন্ত করছে পুলিশ।
সোহাগ মিয়ার মা ফুলবানু জানান, গত ১৩ এপ্রিল বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি সোহাগ। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বিভূতি ভূষণ ব্যানার্জ্জী জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে বস্তাবন্দি লাশের খবর পেয়ে পুলিশ এসে উদ্ধার করে। এসময় পরিবারের লোকজন সোহাগের লাশ সনাক্ত করেন। লাশের গলা, হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ তৎপরতা চালাচ্ছে বলে জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.