সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে মহান বিজয় দিবস উদযাপন  » «   প্রিন্সিপাল আল্লামা বালাউটি ছাহেব বাড়ির সন্নিকটে ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বীর মুক্তিযোদ্ধা নোমান উদ্দিনের কিছু বীরত্ত্ব গাঁথা স্মৃতি।  » «   জকিগঞ্জে বিপুল সংখ্যক নেতা কর্মীদের নিয়ে সভা করলেন মাসুক উদ্দিন আহমদ  » «   নব নির্মিত জকিগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবসে শ্রদ্ধা জানানো হবে  » «   মহান দিবস উপলক্ষে জকিগঞ্জ উপজেলা প্রশাসনের ব্যাপক কর্মসূচি  » «   মহান বিজয় দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ বার্তার শুভেচ্ছা  » «   জকিগঞ্জে ধানের শীষ সমর্থক ফ্রন্ট গঠন  » «   জকিগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে আজ সন্ধ্যায় নাটক ও সংগীতানুষ্ঠান  » «   যথাযথ মর্যাদায় জকিগঞ্জে শহীদ বুদ্ধিজীবীদের স্মরণ  » «  

সিলেটে ‘জালিয়াতি চক্রের মূল হোতা’ জেল হাজতে

সিলেটে ‘জালিয়াতি চক্রের মূল হোতা’ কামরুল ইসলাম (৩৩) কে বিদেশে পালানোর প্রস্তুতিকালে মৌলভীবাজার থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গত সোমবার দুপুর ১২টায় ওসি সোহেলের নেতৃত্বে মৌলভীবাজার সাইফুর রহমান রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে সিলেট জেলা যুগ্ম ১ম আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তার জামিন না মঞ্জুর করে তার পাসপোর্ট, জাতীয় পরিচয়পত্র জব্দ করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

গ্রেফতারকৃত কামরুল জকিগঞ্জ উপজেলার আটগ্রামের সিএনজি অটোরিক্সা চালক ফখরুল ইসলামের পুত্র। বর্তমানে সিলেট নগরীর শাহপরাণ এলাকায় সে বসবাস করে আসছে।

অভিযোগে জানা যায়, কামরুল বিভিন্ন ঠিকানা ব্যবহার করে ব্যবসা বাণিজ্য, বিদেশ পাঠানো, জায়গা জমি ক্রয়-বিক্রয়, চাকুরী প্রদান ইত্যাদি ব্যবসার প্রলোভন দেখিয়ে ব্যাংক ও বিভিন্ন ব্যক্তির কাছ থেকে প্রায় আড়াই কোটি টাকা হাতিয়ে নিয়েছে। ইতোমধ্যে সে প্রতারণার মাধ্যমে কয়েক কোটি টাকার সম্পদের মালিক হয়েছে। তার বিরুদ্ধে মিথ্যা আশ্বাস ও লোভ দেখিয়ে বিয়ে করা ও জাল দলিল দিয়ে জমি বিক্রয়সহ বিভিন্ন অভিযোগ রয়েছে। সিলেট কোতোয়ালী থানায় তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্মের একাধিক মামলা রয়েছে বলেও জানা গেছে। তার প্রতারণার কবলে পড়ে অনেক পরিবার নি:স্ব হয়ে পথে বসেছে।

অভিযোগ থেকে জানা যায়, সে ১ম স্ত্রী ও সন্তানকে না জানিয়ে বিদেশের প্রলোভন দেখিয়ে আরেকটি বিয়ে করেছে। পাসপোর্টে কয়েকটি দেশের ভিসা দেখিয়ে আমেরিকা নিয়ে যাওয়ার স্বপ্ন দেখিয়ে সে তাকে বিয়ে করে। প্রতারণার শিকার এ পরিবারটিও এখন দ্বারে দ্বারে ঘুরছে।

 

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.