বুধবার, ১৯ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে আওয়ামীলীগ এর মতবিনিময় সভায় আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   বারহা‌লে দি স্টু‌ডেন্ট ডে‌ভেলাপ‌মেন্ট ক্লাব(চক বুরহানপুর)এর ক‌মি‌টি গঠন   » «   জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী  » «   জকিগঞ্জ উপজেলা উন্নয়ন পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে আলী রেজার পরিবারকে নগদ অর্থ প্রদান  » «   ওসিসি থেকে পালিয়ে যাওয়া সেই ভয়ংকর নারী প্রতারক পপি আটক  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «  

সিলেটে খালেদা জিয়া

সিলেট সার্কিট হাউজে এসে পৌঁছেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সড়কপথে ঢাকা থেকে তিনি সোমবার বিকেল সোয়া চারটার দিকে সিলেট সার্কিট হাউসে এসে পৌঁছান।

সাবেক প্রধানমন্ত্রীর গাড়িবহর দক্ষিণ সুরমার চন্ডিপুল দিয়ে নগরীতে প্রবেশের পর থেকে হাজার হাজার নেতাকর্মী ও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ সড়কের দুই পাশে দাঁড়িয়ে তাকে স্বাগত ‍জানাতে থাকেন। খালেদাকে দেখেই মিছিল-স্লোগানে উত্তাল হয়ে উঠে রাজপথ।

সার্কিট হাউসের মূল ফটকসহ আশপাশের এলাকায়ও অবস্থান নিয়েছেন নেতাকর্মীরা। বিএনপি নেত্রীর গাড়িকে ঘিরে হাজারো নেতা কর্মী দেখা গেছে।

হযরত শাহজালাল ও শাহপরাণ (র.) এর মাজার জিয়ারতের জন্য এটি তাঁর ব্যক্তিগত সফর।

মহানগর বিএনপির সহ-সভাপতি সালেহ আহমদ খসরু জানিয়েছেন, ‘খালেদা জিয়া প্রথমে সিলেট সার্কিট হাউসে ওঠেছেন। সেখানে প্রায় ২০ মিনিট বিশ্রাম নেয়ার কথা রয়েছে। এর আগে চন্ডিপুল-হুমায়ূন রশীদ চত্বর, সোবহানীঘাট পয়েন্ট, ধোপাদিঘীরপাড়, সিটি পয়েন্ট ও সুরমা পয়েন্ট হয়ে সার্কিট হাউসে প্রবেশ করেন খালেদা জিয়া।’

সূত্র জানিয়েছে, সিলেট সার্কিট হাউসে বরাদ্দকৃত ভিভিআইপি রুমে বিশ্রাম নেবেন খালেদা জিয়া। বিশ্রামের পর তিনি দুই ওলির মাজার জিয়ারতের জন্য বের হবেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.