সোমবার, ২১ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «  

সিলেটে অস্ত্রসহ দুই যুবক আটক

সিলেট নগরীর চৌকিদেখী এলাকা থেকে ১টি বিদেশী রিভলবারসহ ২ যুবককে আটক করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।
শনিবার (২১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি বিশেষ দল চৌকিদেখী এলাকার ৬নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে পাঁকা রাস্তার উপর থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলো- নগরীর গোয়াইটুলা আম্বরখানা এলাকার মৃত বেলাল ডালির ছেলে মো. সুমন আহম্মদ ডালি কার্লোস (২৪) ও চৌকিদেখী এলাকার বাসিন্দা মো. সিরাজুল ইসলামের ছেলে মো. ইয়ামিন ইসলাম (২৪)।
এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান বলেন- আটক দুজন বিভিন্ন সময়ে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে আসে এবং তাদের নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে। এছাড়াও তারা দীর্ঘদিন যাবত সন্ত্রাসী এবং ছিনতাইকারীদের নিকট অস্ত্র বিক্রয় করে আসছিল বলে জানান তিনি।
উদ্ধারকৃত রিভলবার ও ব্যবহৃত সিএনজিসহ আটক দুজনকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.