মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে ইয়াবাসহ নারী আটক  » «   জকিগঞ্জের দপ্তরী নিয়োগ বাতিলের দাবীতে মানববন্ধন; পুলিশের বাঁধা  » «   জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «   জকিগঞ্জে দুর্গাপূজা শুরু, ৯৮টি পূজা মন্ডপে ৪৮টন চাল বিতরণ  » «   জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «   ইছামতি কামিল মাদ্রাসায় সংবর্ধনা পেলেন ডক্টর আহমদ আল কবির এবং আলহাজ্ব শামীম  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «  

সিলেটে অস্ত্রসহ দুই যুবক আটক

সিলেট নগরীর চৌকিদেখী এলাকা থেকে ১টি বিদেশী রিভলবারসহ ২ যুবককে আটক করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এ সময় তাদের ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।
শনিবার (২১ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামানের নেতৃত্বে র‌্যাব-৯ এর একটি বিশেষ দল চৌকিদেখী এলাকার ৬নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে পাঁকা রাস্তার উপর থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলো- নগরীর গোয়াইটুলা আম্বরখানা এলাকার মৃত বেলাল ডালির ছেলে মো. সুমন আহম্মদ ডালি কার্লোস (২৪) ও চৌকিদেখী এলাকার বাসিন্দা মো. সিরাজুল ইসলামের ছেলে মো. ইয়ামিন ইসলাম (২৪)।
এ ব্যাপারে র‌্যাব-৯ এর সিনিয়র সহকারি পরিচালক মো. মনিরুজ্জামান বলেন- আটক দুজন বিভিন্ন সময়ে চোরাচালানের মাধ্যমে দেশে অস্ত্র নিয়ে আসে এবং তাদের নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে। এছাড়াও তারা দীর্ঘদিন যাবত সন্ত্রাসী এবং ছিনতাইকারীদের নিকট অস্ত্র বিক্রয় করে আসছিল বলে জানান তিনি।
উদ্ধারকৃত রিভলবার ও ব্যবহৃত সিএনজিসহ আটক দুজনকে এসএমপির এয়ারপোর্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.