শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «   নিশ্চিদ্র নিরাপত্তায় ঈসালে সাওয়াব মাহফিল, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «  

সিলেটের প্রথম জয়

চিটাগং ভাইকিংসকে ১৬৯ রানের লক্ষ্য দিয়েছিল সিলেট সিক্সার্স। এ রান তাড়া করতে নেমে লক্ষে পৌছার আগেই নির্ধারিত ওভার শেষ হয়ে যায় চিটাগংয়ের। ফলে ৭ উইকেটে ১৬৩ রান করতে সক্ষম হয় মুশফিক বাহিনী।

এতে ৫ রানের জয় নিয়ে বিজয়ীর বেশে মাঠ ছাড়লেন ওয়ার্নাররা। এবারের আসরে এটিই সিলেট সিক্সার্সের প্রথম জয়। এর আগে বুধবার দুপুরে টস জিতে শুরুতে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৫ উইকেটে ১৬৮ রান করে সিলেট সিক্সার্স।

শুরুতে ব্যাট করতে নেমে মাত্র ৬ রানের মধ্যে ৩টি উইকেট হারায় সিলেট। আউট হন লিটন দাস, নাসির হোসেন ও সাব্বির রহমান। তৃতীয় উইকেটে ডেভিড ওয়ার্নার ও আফিফ হোসেন ৭১ রানের জুটি গড়েন। এরপর আফিফ আউট হয়ে যান। ২৮ বল থেকে ৫টি চার ও ৩টি ছক্কার মারে তিনি করেন ৪৫ রান।

পরে ওয়ার্নারের সঙ্গে জুটি বাঁধেন নিকোলাস পুরান। দুজন চতুর্থ উইকেটে করেন আরও ৭০ রান। এরপর ওয়ার্নার আউট হলেও লড়াকু স্কোর পায় সিলেট। ৪৭ বল খেকে ওয়ার্নার করেন ৫৯ রান। আর পুরান ৩২ বল থেকে তিনটি চার ও তিনটি ছক্কার মারে করেন ৫২ রান।

এরপর সিলেট সিক্সার্সের দেওয়া ১৬৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই হোঁচট খায় চিটাগং ভাইকিংস। তাসকিন আহমেদের বলে ক্যাচ দিয়ে ফেরেন মোহাম্মদ শাহজাদ। দ্বিতীয় উইকেটে মোহাম্মদ আশরাফুল করেন ২৩ বলে ব্যক্তিগত ২২ রান। ডেলপোর্ট করেন ৩৮ রানের অসাধারণ ইনিংস।

শুরুর বিপর্যয়ে কাটিয়ে উঠার চেষ্টা করেন সিকান্দার রাজা। ২৮ বলে ২টি করে চার-ছক্কায় ৩৭ রানের টর্নেডো ইনিংস খেলেন তিনি। এরপর আর কোনো ব্যাটসম্যান তেমন কিছু করতে পারেননি। শেষ পর্যন্ত ৭ উইকেটে ১৬৩ রান তুলতে সক্ষম হয় মুশফিকের দল। ২৪ বলে ১ চারের বিপরীতে ৪ ছক্কায় ৪৪ রান করে অপরাজিত থাকেন ফ্রাইলিংক। এবারের বিপিএলে সিলেটের এটা প্রথম জয়।

ইত্তেফাক

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.