রবিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ফাল্গুন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
শুক্রবার হেলিকপ্টারে জকিগঞ্জ আসছেন হেফাজত মহাসচিব  » «   কাজলসার সোনাপুরে লোকমান চৌধুরীর সমর্থনে মতবিনিময় সভা  » «   সীমান্তবর্তী এলাকায় একদল ফিনিক্সের মাতৃভাষা চর্চা কার্যক্রম  » «   আবারও সিলেটের শ্রেষ্ঠ ওসি হলেন জকিগঞ্জ থানার হাবিবুর রহমান  » «   ফের সিলেটের শ্রেষ্ঠ সার্কেল হলেন জকিগঞ্জের অ্যাডিশনাল এসপি সুদীপ্ত রায়  » «   নিখোঁজ হওয়া সেই হাসানকে পাওয়া গেছে  » «   ক্যাডেটহোম জকিগঞ্জের অভিভাবক সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  » «   আটগ্রামে নিখোঁজ ৭ম শ্রেণীর ছাত্রের সন্ধান চায় পরিবার  » «   জকিগঞ্জে স্বরস্বতী পুজা উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠানে হাফিজ মজুমদার এমপি  » «   বারহালে মেধাবী শিক্ষার্থীদের মধ্যে প্রবাসীর অর্থ বিতরণ  » «  

সিলেটের নাজমা ব্রিটেনে কাউন্সিলর নির্বাচিত

ব্রিটেনের কেমডেন কাউন্সিল স্থানীয় নির্বাচনে ওয়েস্ট হ্যাম্পস্টেড এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়ে চমক দেখিয়েছেন সিলেটের নাজমা রহমান।

বৃহস্পতিবার (৩ মে) অনুষ্ঠিত নির্বাচনে তিনি ১ হাজার ৩৯০ ভোট পেয়ে কাউন্সিলর নির্বাচিত হন। তিনি ব্রিটেনের লেবার পার্টি থেকে প্রতিদ্বন্দ্বিতা করেন।

পুষ্টিবিদ নাজমা রহমান সিলেট সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদের সহধর্মিণী।

নাজমা রহমান দীর্ঘদিন থেকে ব্রিটেনে লেবার পার্টির রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। তার সাথে একই এলাকা থেকে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন একই দলের প্রার্থী ভারতীয় বংশোদ্ভূত শিবা তেওয়ারি ও ইরানী বংশোদ্ভূত পিটার তাহেরি। নির্বাচিত তিনজনের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়েছেন নাজমা রহমান।

বিজয়ের পর নাজমা রহমানকে অভিনন্দন জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনী টিউলিপ সিদ্দিক এমপি।

এদিকে, নাজমা রহমান কাউন্সিলর নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, নাজমা রহমান দীর্ঘদিন থেকে লেবার পার্টির রাজনীতির মাধ্যমে সেখানকার বাঙালি কমিউনিটির কল্যাণে কাজ করে যাচ্ছেন। কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এখন নাজমার মাধ্যমে বাঙালিরা আরও বেশি সেবা পাবেন বলে আশাপ্রকাশ করেন তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.