বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

সিলেটস্থ জকিগঞ্জ সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত

18952845_1404953969596069_2913732492299592971_n
জকিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ বলেছেন, দেশের কল্যাণের জন্য সর্বক্ষেত্রে জকিগঞ্জের মানুষের অবদান অস্বীকার করা যাবেনা। ধর্মীয় মূল্যবোধ, শিক্ষা, সাহিত্য- সংস্কৃতি সর্বক্ষেত্রে জকিগঞ্জের ভাবমূর্তি সকলের কাছে অত্যন্ত উজ্জ্বল। তাই মানবতার কল্যাণে জকিগঞ্জের সর্বস্তরের মানুষকে দলমত এবং হিংসা বিদ্বেষ ত্যাগ করে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। জকিগঞ্জ সমিতি, সিলেট-এর উদ্যোগে মাওলানা খাজা মঈন উদ্দিন জালালাবাদীর সংবর্ধনা প্রদান, আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সমিতির সভাপতি আলহাজ¦ ফরিদ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিল আজ শনিবার নগরীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়। সমিতির সাধারণ সম্পাদক এম এ রশীদ বাহাদুরের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, জকিগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান আলহাজ¦ শাব্বির আহমদ এবং সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হজ¦ এসোসিয়েশনের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জেলা প্রেসিডেন্ট মাওলানা খাজা মঈন উদ্দিন জালালাবাদী। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট জেলার অর্থ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোয়েব আহমদ, সুলতানপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইকবাল আহমদ, কসনকপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হারুন উদ্দিন, রাজনীতিবিদ সাইফুদ্দিন খালেদ, বাংলাদেশ প্রতিদিন সিলেটের প্রতিনিধি শাহ দিদার আলম নবেল, পূবালী ব্যাংকের সিনিয়র অফিসার খায়রুল আলম, জকিগঞ্জ সমিতির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক জেড এম শামসুল, মাওলানা জাহিদ উদ্দিন চৌধুরী ।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সাবেক পরিচালক মো. বশিরুল হক, সিলেট উইমেন্স মডেল কলেজের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ তাপাদার, হাজী আব্দুল খালিক, শামসুর রহমান বাবুল, বিশিষ্ট ব্যবসায়ী হেলাল আহমদ, শ্রমিকলীগ নেতা আব্দুল জলিল, আঞ্জুমানে আল ইসলাহ নেতা মাওলানা এম এ সবুর, সমবায় অফিসার মাহবুবুর রহমান, শেখ আব্দুল করিম, সোহেল আহমদ, মানবাধিকার কমিশন সিলেট পূর্বাঞ্চলের সাধারণ সম্পাদক সুহেল তালুকদার, আব্দুশ শহীদ তাপাদার, ব্যবসায়ী আলাউদ্দিন আহমদ, ব্যবসায়ী হোসেন আহমদ, মখলিছুর রহমান, সাদিকুর রহমান, মাওলানা অলিউর রহমান প্রমুখ। ইফতার মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সংবর্ধিত অতিথি বাংলাদেশ হজ¦ এসোসিয়েশনের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট ও সিলেট জেলার প্রেসিডেন্ট মাওলানা খাজা মঈন উদ্দিন জালালাবাদী। মোনাজাতে মুসলিম উম্মাহসহ পরলোকগত জকিগঞ্জের সকল মহৎপ্রাণ মানুষদের জন্য মহান আল্লাহর কাছে কায়মনোবাক্যে প্রার্থনা করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা রশীদ আহমদ। বিশেষ অতিথির বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ বলেন, জকিগঞ্জ সমিতি, সিলেট বিশ্বাস করে সমাজের কল্যাণে সকলের স্বতস্ফূর্ত অংশগ্রহণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজকের ইফতার মাহফিলে জকিগঞ্জের সর্বস্তরের মানুষের অংশগ্রহণ পরস্পরের প্রতি ভালোবাসা এবং সহযোগিতার দৃষ্টান্ত স্থাপন করে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.