শুক্রবার, ১৮ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «   ফুলতলী ছাহেব বাড়ি অভিমুখে মানুষের ঢল  » «   আল্লামা ফুলতলী ছাহেব কিবলা রহ. এর ঈসালে সাওয়াব মাহফিল চলছে  » «   টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না জকিগঞ্জের কাজলসার শিশু সাইদুলের  » «   নিশ্চিদ্র নিরাপত্তায় ঈসালে সাওয়াব মাহফিল, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «  

সাউথ আফ্রিকায় সিলেটের যুবকের মৃতদেহ উদ্ধার; গ্রেফতার ২

সাইদুল ইসলাম (৩০) সাউথ আফ্রিকা প্রবাসী বাংলাদেশী ব্যবসায়ী।থাকতেন নর্দাণ ক্যাপের ডিয়ার নামক এলাকায়। তিনি সিলেটের পীরের চক থানার খাদিম পাড়া ইউনিয়নে মৃত শুক্কুর আলীর ছেলে।গত ৫ বছর ধরে সাউথ আফ্রিকায় ব্যবসা বানিজ্য করে ভালই দিন যাপন করছিলেন, কিন্ত বিধি বাম!চলতি মাসের ৪ তারিখ দোকানের মালামাল কিনতে গিয়ে আর ফিরে আসেনি তিনি এবং ৬ দিন পর গতকাল সোমবার পোর্ট এলিজাবেথের কাছে জনসন বিলি নামক এলাকা থেকে পুলিশ সাইদুলের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।এবং গ্রেপ্তার করে সালাহ উদ্দিন ও আব্দুল মাজেদ নামে অপর দুইজন বাংলাদেশীকে।
ঘটনার বিবরণে জানাযায়,পুলিশের হাতে আটক সালাহ উদ্দিন ও আব্দুল মাজেদ একই এলাকার ব্যবসায়ী এবং নিহত সাইদুল ইসলামের বন্ধু। ঘটনার দিন ৪ ডিসেম্বর তারা দুইজন মিলে সাইদুলকে কম দামে সিগারেট কিনে দেওয়ার কথা বলে নিয়ে যায় দোকান থেকে প্রায় ৩শ কিলোমিটার দুরে ভিক্টোরিয়া ওয়েষ্ট নামক শহরে।এই সময় সাইদুল সিগারেট কিনার জন্য সাথে নিয়ে যায় ২ লাখ ৫৮ হাজার রেন্ড যা বাংলা টাকায় আনুমানিক ১৫ লাখ।পরে আর খোঁজ মেলেনি সাইদুলের।
এই দিকে সাইদুলের কোন সন্ধান পাওয়া যায়নি গত ৫ দিন।পরে পুলিশের সহযোগিতায় ইষ্টার্ণ ক্যাপ প্রভিন্সের পোর্ট এলিজাবেথ সংলগ্ন জনসন বিলি থেকে সাইদুলের লাশ উদ্ধার করা হয় এবং অভিযুক্ত সালাহ উদ্দিন ও আব্দুল মাজেদকে গ্রেপ্তার করা হয়।গ্রেপ্তারকৃত দুই বাংলাদেশীর বাড়ি সিলেটের গোপালগঞ্জ থানায়।

(সংবাদ প্রেরক রিয়াজ উদ্দিন)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.