সোমবার, ২২ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২৩ দিনেও খোঁজ মেলেনি জকিগঞ্জের স্কুলছাত্র রুবেলের  » «   জকিগঞ্জে বিদ্যুতের শর্টসার্কিট থেকে আগুন; ৬শতাধিক ব্রয়লার মোরগ পুড়ে ছাই  » «   মোস্তাক সরকারকে জকিগঞ্জ অফিসার্স ক্লাবের বিদায় সংবর্ধনা  » «   কাস্টমঘাটে প্রতিমা বিসর্জন উপলক্ষ্যে হাজারো মানুষের ভিড়  » «   নবাগত জকিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটকে বরণ  » «   জকিগঞ্জের পূজা মন্ডপ পরিদর্শনে মাসুক উদ্দিন আহমদ  » «   জকিগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শনে অ্যাড. মোশতাক সহ আওয়ামী লীগ নেতৃবৃন্দ  » «   কানাইঘাটে দুর্গাপূজার মন্ডপ পরিদর্শনে ড. আহমদ আল কবির  » «   চেয়ারম্যান রফিকুল ইসলাম কাপ ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   শাবির এ ইউনিটের মেধা তালিকায় জকিগঞ্জের জসিম লস্কর  » «  

সাংবাদিক ইকবাল মনসুরের চিকিৎসায় প্রধানমন্ত্রীর পাঁচ লক্ষ টাকা অনুদান ঘোষণা

সিলেট ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও দৈনিক শ্যামল সিলেটের প্রধান আলোকচিত্রি ইকবাল মনসুরের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর দপ্তর থেকে পাঁচ লক্ষ টাকা অনুদান মঞ্জুর হয়েছে।

শনিবার রাত সাড়ে ৮টায় অনুদান মঞ্জুরের বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ এবং সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরান।
সাংবাদিক ইকবাল মনসুর লিভারের জটিল রোগে আক্রান্ত। ইতোমধ্যে তিনি ভারতে চিকিৎসা নিয়ে এসেছেন। ভারতের দিল্লির বিশেষজ্ঞ চিকিৎসকরা তাকে লিভার ট্রান্সপ্ল্যান্টের পরামর্শ দিয়েছেন। লিভার ট্রান্সপ্ল্যান্টের জন্য ইকবাল মনসুরের প্রায় ৫০ লাখ টাকা প্রয়োজন পড়বে বলে সেখানকার চিকিৎসকরা জানিয়েছেন।

কিন্তু এতো বড় অংকের টাকা ইকবাল মনসুরের পক্ষে ব্যবস্থা করা সম্ভব না হওয়ায় এগিয়ে আসেন তার সহকর্মীরা। সিলেটের বিশিষ্টজনের সাথে আলোচনা করেন তার চিকিৎসা সহায়তা নিয়ে। সহযোগিতার আশ^াস দেন সকলেই।

সাংবাদিক মনসুরের চিকিৎসা সহায়তার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছেও আবেদন করা হয়। গতকাল শনিবার আবেদনটি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেয়ার পর তিনি পাঁচ লাখ টাকা অনুদান মঞ্জুর করেন ।

এদিকে, ইকবাল মনসুরের চিকিৎসা সহায়তার জন্য পূবালী ব্যাংক শাহী ঈদগাহ শাখায় একটি ব্যাংক একাউন্টও খোলা হয়েছে। ‘ইকবাল মনসুর ট্রিটমেন্ট ফান্ড’ নামের ওই ব্যাংক হিসাবে (হিসাব নং-৪১৪৪১০১০৩৯৫৯১) যে কোন সহৃদয়বান ব্যক্তি চাইলে সহায়তা করতে পারবেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.