মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   বার্জার ডিজিজে আক্রান্ত জকিগঞ্জের মুহিম একটু সহানুভূতি পাবে কী ?  » «   ভারত যাত্রার প্রাক্ষালে যা বললেন জকিগঞ্জের ইউএনও শহীদুল  » «   অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ থেকে শুরু  » «   ফের পানিতে দীর্ঘক্ষণ ঘুমালো জকিগঞ্জের তজমুল  » «  

সন্তানদের খাবার আনতে গিয়ে ধর্ষণের পর খুন হলেন মা

বালাগঞ্জে সাফিয়া বেগম (২৭) নামে চার সন্তানের জননীকে ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সন্ধ্যার দিকে সাফিয়া তার ৭ মাস বয়সী দুই যমজ শিশুর খাবার আনতে স্থানীয় বাজারে গিয়ে গণধর্ষণের শিকার হয়ে নিহত হন।

বুধবার বেলা ১২টার দিকে উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের জনকল্যাণ বাজারের পাশে একটি পুকুর পাড় থেকে তার লাশ উদ্ধার করে বালাগঞ্জ থানা পুলিশ।

সাফিয়া উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের গোয়াসপুর লামাপাড়া গ্রামের খাছিম উল্লার মেয়ে এবং কলুমা গ্রামের পংকি মিয়ার স্ত্রী। এঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

গণধর্ষণে নিহত গৃহবধূর সুরতহাল রিপোর্ট প্রস্তুতকারী বালাগঞ্জ থানার এসআই সাদিকুর রহমান জানান, তার নাক, মুখ ও গোপনাঙ্গ দিয়ে রক্ত ঝরছিল।

তিনি বলেন, ধারণা করা হচ্ছে- পরিকল্পিতভাবে মঙ্গলবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে দুষ্কৃতিকারীরা তাকে গণধর্ষণের পর হত্যা করে লাশ ফেলে যায়।

খবর পেয়ে বুধবার বিকালে সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) কবির আহমেদ, বালাগঞ্জ থানার ওসি এসএম জালাল উদ্দিন আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত সাফিয়ার বাবা খাছিম উল্লাহ জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে সাফিয়া বেগম তার ৭ মাস বয়সী দুই যমজ শিশুর খাবার আনতে স্থানীয় জনকল্যাণ বাজারে যায়।

তিনি বলেন, রাতে সাফিয়া বাড়িতে না ফেরায় সম্ভাব্য সবস্থানে খোঁজ করে তার সন্ধান মিলেনি। বুধবার বেলা ১১ দিকে জনকল্যাণ বাজারের রাস্তার মাঝখানে স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে খবর দেয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.