মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «   বারহাল ছাত্র পরিষদের এক দশক পূর্তীতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আগামীকাল  » «   শাব্বির আহমদের মনোনয়ন ফরম সংগ্রহ  » «   মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আমেরিকা প্রবাসী শরীফ লস্কর  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন ফরম জমা দেন শরীফ  » «   সিলেট-৫ থেকে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন পাপলু  » «   জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অ্যাডিশনাল এসপি এবং ওসির মতবিনিময়  » «   জকিগঞ্জে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  » «   আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন হাফিজ মজুমদার  » «   জকিগঞ্জের হানিগ্রাম প্রবাসী ঐক্য পরিষদের কমিটি গঠন  » «  

শিশু সন্তানসহ জকিগঞ্জের গৃহবধু ঢাকায় নিখোঁজ

জাকিগঞ্জ পৌর এলাকার কৈছরী গ্রামের আব্দুল মানিকের মেয়ে শাহানারা আক্তার সায়না(২৪) ও তাহার চাঁর বৎসরের শিশু কন্যা সানজিদা আক্তার নিখোঁজ। গত রোববার (১৫ সেপ্টেম্বর) রাত ৮ ঘটিকার সময় ঢাকা খিলগাও (গোড়ান) এলাকা থেকে নিখোঁজ হয়েছে। এক দিন অতিবাহিত হলেও এখনো সন্ধান মিলেনি শিশু কন্যাসহ ওই গৃহবধুর।

জানা যায়, শাহানারা বেগমের স্বামী মাসুদুর রহমান সুমন তিনি ঢাকা সবুজভাগ থানার পূর্ব সাদার টেক এলাকায় ব্যবসার সুবাদে ৫৩/১ বাসায় ভাড়াটিয়া হিসাবে থাকেন। গত রোববার খিলগাও থানাধীন (গোড়ান) বনশ্রী এলাকায় একটি মেলায় ওই শিশু কন্যকে নিয়ে যান, এরপর থেকে তার কোন সন্ধান মিলেনি। তাই স্বামী সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিয়ে না পাওয়ায় ঢাকা সবুজভাগ থানায় (১৬ সেপ্টেম্বর) একটি সাধার ডায়েরী করেন। যার নং ৭১৯। নিখোঁজের বিবরণ, পরনে কালো বুরকা,মাথায় খয়ারী রঙ্গের র্স্কাফ,গায়ের রঙ্গ উজ্জল শ্যামলা,উচ্চঁতা ৫ ফুট ৪ ইঞ্চি ও শিশুর গায়ের রঙ্গ ফর্সা,পরনে হলুদ, জামা,উচ্চতা ২ ফুট। যদি কোন হৃদয়বান ব্যাক্তি তাদের সন্ধান পেয়ে থাকেন তাহলে ঢাকা সবুজভাগ থানা অথবা তাহার মামা সাংবাদিক এনামুল হাসানের সাথে ০১৭৮৩ ৪০১৯৮৪ যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.