বুধবার, ২৩ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

শিশু সন্তানসহ জকিগঞ্জের গৃহবধু ঢাকায় নিখোঁজ

জাকিগঞ্জ পৌর এলাকার কৈছরী গ্রামের আব্দুল মানিকের মেয়ে শাহানারা আক্তার সায়না(২৪) ও তাহার চাঁর বৎসরের শিশু কন্যা সানজিদা আক্তার নিখোঁজ। গত রোববার (১৫ সেপ্টেম্বর) রাত ৮ ঘটিকার সময় ঢাকা খিলগাও (গোড়ান) এলাকা থেকে নিখোঁজ হয়েছে। এক দিন অতিবাহিত হলেও এখনো সন্ধান মিলেনি শিশু কন্যাসহ ওই গৃহবধুর।

জানা যায়, শাহানারা বেগমের স্বামী মাসুদুর রহমান সুমন তিনি ঢাকা সবুজভাগ থানার পূর্ব সাদার টেক এলাকায় ব্যবসার সুবাদে ৫৩/১ বাসায় ভাড়াটিয়া হিসাবে থাকেন। গত রোববার খিলগাও থানাধীন (গোড়ান) বনশ্রী এলাকায় একটি মেলায় ওই শিশু কন্যকে নিয়ে যান, এরপর থেকে তার কোন সন্ধান মিলেনি। তাই স্বামী সম্ভাব্য সকল স্থানে খোঁজ খবর নিয়ে না পাওয়ায় ঢাকা সবুজভাগ থানায় (১৬ সেপ্টেম্বর) একটি সাধার ডায়েরী করেন। যার নং ৭১৯। নিখোঁজের বিবরণ, পরনে কালো বুরকা,মাথায় খয়ারী রঙ্গের র্স্কাফ,গায়ের রঙ্গ উজ্জল শ্যামলা,উচ্চঁতা ৫ ফুট ৪ ইঞ্চি ও শিশুর গায়ের রঙ্গ ফর্সা,পরনে হলুদ, জামা,উচ্চতা ২ ফুট। যদি কোন হৃদয়বান ব্যাক্তি তাদের সন্ধান পেয়ে থাকেন তাহলে ঢাকা সবুজভাগ থানা অথবা তাহার মামা সাংবাদিক এনামুল হাসানের সাথে ০১৭৮৩ ৪০১৯৮৪ যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.