সোমবার, ১৮ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করুন, অ্যাড. মোশতাক  » «  

শিগগিরই ৩০ লাখ অবৈধ অভিবাসীকে বহিষ্কার : ট্রাম্প

168011_136

নব-নির্বাচিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রামপ জানিয়েছেন, শিগগিরই যুক্তরাষ্ট্র থেকে ৩০ লাখ অবৈধ অভিবাসীকে বহিষ্কার করা হবে। রোববার সম্প্রচার করা এই সাক্ষাতকারে তিনি এই ঘোষণা দেন। অভিবাসনের বিরুদ্ধে তিনি নির্বাচনের আগেই কঠোর ব্যবস্থা গ্রহণের ঘোষণা দিয়েছিলেন। সাক্ষাতকারে তিনি সেটারই পুনরাবৃত্তি করলেন।
সিবিসির ৬০ মিনিট প্রোগ্রামে তিনি বলেন, এসব লোক দুর্বৃত্তি, কিংবা মাদক পাচারকারী্ আমরা তাদের বহিষ্কার করবো, কিংবা কারাগারে রাখবো।
তিনি সীমান্ত ‘নিরাপদ’ করার পর অভিবাসী কর্মকর্তারা যুক্তরাষ্ট্রে থাকা অবশিষ্ট অবৈধ অভিবাসীদের বিরুদ্ধেও ব্যবস্থা গ্রহণ করবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.