শুক্রবার, ১৮ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «   এম জাকির হুসেইন হিফজুল ক্বোরান প্রতি. প্রথম বাছাই শুক্রবার  » «   শোক দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ পৌর যুবলীগের আলোচনা সভা, দোয়া মাহফিল ও র‌্যালি  » «   মহানগর ছাত্রলীগের শাহিন ও আসিফের উপর শিবিরের হামলায় বারহালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা  » «   খলাছড়া সর. প্রাইমারী স্কুল ও ইবতেদায়ী মাদ্রায় পৃথক শোক সভা ও দোয়া  » «   কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের শোক সভা অনুষ্ঠিত  » «  

শিক্ষামন্ত্রীকে জকিগঞ্জ সরকারি কলেজ শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা

16711759_1099293550196054_3561085332407001014_n

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ সরকারি কলেজে ডিগ্রী কোর্স চালুর সিদ্ধান্ত হওয়ায় শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে  ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষার্থীসহ গন্যমান্য ব্যক্তিরা। মঙ্গলবার রাতে সিলেট সার্কিট হা্উসে পৌরসভার মেয়র হাজী খলিল উদ্দিন, জেলা পরিষদ সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, শামীম আহমদ, পৌর আওয়ামী লীগ সভাপতি হাজী সামছ উদ্দিন, সাধারণ সম্পাদক মুছলেহ উদ্দিন সুহেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, প্রবাসী ও কলেজ শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় মন্ত্রী বলেন, আমি মানুষের কর্মী। কষ্ট করে এসেছেন বলে আমি খুব খুশি হয়েছি। সব চেয়ে বড় সমস্যা হলো, শিক্ষক থাকতো চায় না। এখনও স্কুল কলেজের অর্ধেকেরও বেশি শিক্ষকের আসন ফাকা। তিনি বলেন সরকারি হওয়া মানেই সর্বনাশ। প্রাইভেট হলে এক ধরনের করা যায়। পদ সৃষ্টি, জনপ্রশাসন মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মাধ্যমে প্রয়োজনীয় কাজ করতে হবে। আমাদের সিদ্ধান্ত হয়ে গেছে। এটা হবেই। শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত দেয়ার মালিক তো আমি। নো প্রবলেম। জকিগঞ্জ সরকারি কলেজ ডি্গ্রী হবে। আমাকে টাকা আনতে হবে। পদ সৃষ্টি করতে হবে। দিয়ে দিলাম শিক্ষা মন্ত্রী হিসেবে ডিগ্রী কলেজ। কিন্তু এর আগে সব কমপ্লিট করতে হবে। আনুষ্ঠানিকতা দিতে হবে বলে জানান শিক্ষামন্ত্রী।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.