মঙ্গলবার, ২৩ মে, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
সেই হামলায় জড়িত ফুলতলী এতিমখানার ৩শিক্ষক ও ১৭ছাত্রকে বহিষ্কার  » «   জকিগঞ্জের সেই মানসিক ভারসাম্যহীন পরিবারকে সহায়তা  » «   জকিগঞ্জে প্রায় ৭০লক্ষ টাকা ব্যয়ে নির্মিত দু’টি ব্রীজের উদ্বোধন  » «   জকিগঞ্জ পাবলিক লাইব্রেরীর গেইট ও দেয়াল উদ্বোধন  » «   গণিপুর কামালগঞ্জ স্কুল এন্ড কলেজে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা  » «   দীর্ঘদিন পর জকিগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল  » «   বার্জার ডিজিজে আক্রান্ত জকিগঞ্জের মুহিম একটু সহানুভূতি পাবে কী ?  » «   ভারত যাত্রার প্রাক্ষালে যা বললেন জকিগঞ্জের ইউএনও শহীদুল  » «   অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ থেকে শুরু  » «   ফের পানিতে দীর্ঘক্ষণ ঘুমালো জকিগঞ্জের তজমুল  » «  

শিক্ষামন্ত্রীকে জকিগঞ্জ সরকারি কলেজ শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা

16711759_1099293550196054_3561085332407001014_n

নিজস্ব প্রতিবেদক: জকিগঞ্জ সরকারি কলেজে ডিগ্রী কোর্স চালুর সিদ্ধান্ত হওয়ায় শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদকে  ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন শিক্ষার্থীসহ গন্যমান্য ব্যক্তিরা। মঙ্গলবার রাতে সিলেট সার্কিট হা্উসে পৌরসভার মেয়র হাজী খলিল উদ্দিন, জেলা পরিষদ সদস্য সাজনা সুলতানা হক চৌধুরী, শামীম আহমদ, পৌর আওয়ামী লীগ সভাপতি হাজী সামছ উদ্দিন, সাধারণ সম্পাদক মুছলেহ উদ্দিন সুহেলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, প্রবাসী ও কলেজ শিক্ষার্থীরা ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় মন্ত্রী বলেন, আমি মানুষের কর্মী। কষ্ট করে এসেছেন বলে আমি খুব খুশি হয়েছি। সব চেয়ে বড় সমস্যা হলো, শিক্ষক থাকতো চায় না। এখনও স্কুল কলেজের অর্ধেকেরও বেশি শিক্ষকের আসন ফাকা। তিনি বলেন সরকারি হওয়া মানেই সর্বনাশ। প্রাইভেট হলে এক ধরনের করা যায়। পদ সৃষ্টি, জনপ্রশাসন মন্ত্রণালয়, অর্থ মন্ত্রণালয়সহ সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের মাধ্যমে প্রয়োজনীয় কাজ করতে হবে। আমাদের সিদ্ধান্ত হয়ে গেছে। এটা হবেই। শিক্ষা মন্ত্রণালয়ের সিদ্ধান্ত দেয়ার মালিক তো আমি। নো প্রবলেম। জকিগঞ্জ সরকারি কলেজ ডি্গ্রী হবে। আমাকে টাকা আনতে হবে। পদ সৃষ্টি করতে হবে। দিয়ে দিলাম শিক্ষা মন্ত্রী হিসেবে ডিগ্রী কলেজ। কিন্তু এর আগে সব কমপ্লিট করতে হবে। আনুষ্ঠানিকতা দিতে হবে বলে জানান শিক্ষামন্ত্রী।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.