বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল প্রকাশ

ত্রয়োদশ বেসকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এতে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন ১৭ হাজার ২৪৬ জন।

শুক্রবার বিকালে এ ফল প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

গত ১২ ও ১৩ আগস্ট ত্রয়োদশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।এতে ১৮ হাজার ৯৭৩ জন উত্তীর্ণ হয়। এর মধ্যে স্কুল-২ (মাদ্রাসা ও কারিগরি স্তর) পর্যায়ে ৪২৫ জন, স্কুল (সাধারণ) পর্যায়ে ১৩ হাজার ১৪৬ জন এবং কলেজ পর্যায়ে ৪ হাজার ৪৩৮ জনসহ ১৮ হাজার ৯ জন মৌখিক পরীক্ষায় অংশ নেয়।

এনটিআরসিএ চেয়ারম্যান এ এম এম আজাহার স্বাক্ষরিত ত্রয়োদশ পরীক্ষা ফলাফলে দেখা গেছে, চূড়ান্তভাবে উত্তীর্ণদের মধ্যে স্কুল-২ এ পুরুষ ২৭৮ জন, মহিলা ১৪৭ জনসহ মোট ৪২৫ জন, স্কুল পর্যায়ে পুরুষ ৮ হাজার ২৫৬ জন ও মহিলা ৪ হাজার ১৯২ জনসহ ১২ হাজার ৪৪৮ জন রয়েছেন।

অন্যদিকে, কলেজ পর্যায়ে পুরুষ ২ হাজার ৮৬৮ ও মহিলা ১ হাজার ৫০৫ জনসহ মোট ৪ হাজার ৩৭৩ জন উত্তীর্ণ হয়েছেন।

পরীক্ষার ফল জানা যাবে http://ntrca.teletalk.com.bd/result/ এ ওয়েবসাইটে।

ত্রয়োদশ বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষায় স্কুল পর্যায়ে ২৩টি, স্কুল-২ পর্যায়ে ১৯টি এবং কলেজ পর্যায়ে ৩৫টিসহ মোট ৭৭টি বিষয়ে পরীক্ষা নেয়া হয়।

এর আগে প্রিলিমিনারি পরীক্ষায় মোট ১ লাখ ৪৭ হাজার ২৬২ জন উত্তীর্ণ হন।এর মধ্যে স্কুল-২ পর্যায়ে ৬২০ জন, স্কুল পর্যায়ে ৯০ হাজার ৯৪৪ জন এবং কলেজ পর্যায়ে ৫৫ হাজার ৬৯৮ জন উত্তীর্ণ হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.