রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «   সৌভাগ্যের মূলে রয়েছে পরিশ্রম  » «  

শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল প্রকাশ

ত্রয়োদশ বেসকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ করা হয়েছে। এতে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন ১৭ হাজার ২৪৬ জন।

শুক্রবার বিকালে এ ফল প্রকাশ করে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

গত ১২ ও ১৩ আগস্ট ত্রয়োদশ শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।এতে ১৮ হাজার ৯৭৩ জন উত্তীর্ণ হয়। এর মধ্যে স্কুল-২ (মাদ্রাসা ও কারিগরি স্তর) পর্যায়ে ৪২৫ জন, স্কুল (সাধারণ) পর্যায়ে ১৩ হাজার ১৪৬ জন এবং কলেজ পর্যায়ে ৪ হাজার ৪৩৮ জনসহ ১৮ হাজার ৯ জন মৌখিক পরীক্ষায় অংশ নেয়।

এনটিআরসিএ চেয়ারম্যান এ এম এম আজাহার স্বাক্ষরিত ত্রয়োদশ পরীক্ষা ফলাফলে দেখা গেছে, চূড়ান্তভাবে উত্তীর্ণদের মধ্যে স্কুল-২ এ পুরুষ ২৭৮ জন, মহিলা ১৪৭ জনসহ মোট ৪২৫ জন, স্কুল পর্যায়ে পুরুষ ৮ হাজার ২৫৬ জন ও মহিলা ৪ হাজার ১৯২ জনসহ ১২ হাজার ৪৪৮ জন রয়েছেন।

অন্যদিকে, কলেজ পর্যায়ে পুরুষ ২ হাজার ৮৬৮ ও মহিলা ১ হাজার ৫০৫ জনসহ মোট ৪ হাজার ৩৭৩ জন উত্তীর্ণ হয়েছেন।

পরীক্ষার ফল জানা যাবে http://ntrca.teletalk.com.bd/result/ এ ওয়েবসাইটে।

ত্রয়োদশ বেসরকারি শিক্ষক নিবন্ধন পরীক্ষায় স্কুল পর্যায়ে ২৩টি, স্কুল-২ পর্যায়ে ১৯টি এবং কলেজ পর্যায়ে ৩৫টিসহ মোট ৭৭টি বিষয়ে পরীক্ষা নেয়া হয়।

এর আগে প্রিলিমিনারি পরীক্ষায় মোট ১ লাখ ৪৭ হাজার ২৬২ জন উত্তীর্ণ হন।এর মধ্যে স্কুল-২ পর্যায়ে ৬২০ জন, স্কুল পর্যায়ে ৯০ হাজার ৯৪৪ জন এবং কলেজ পর্যায়ে ৫৫ হাজার ৬৯৮ জন উত্তীর্ণ হয়।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.