শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
নানা আয়োজনে জকিগঞ্জ টিভি’র প্রথম বর্ষপূর্তি উদযাপন  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম জমা দিলেন ইকবাল আহমদ  » «   দুই বছরে পা রাখছে জকিগঞ্জ টিভি  » «   আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «  

শাবিতে প্রথম বর্ষের ভর্তি শুরু হচ্ছে ১১ নভেম্বর

শাবি প্রতিনিধি:: সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের অনার্স প্রথম বর্ষ ১ম সেমিস্টারের ভর্তি কার্যক্রম শুরু হবে আগামী ১১ নভেম্বর।

মেধা তালিকা থেকে আগামী ১১ ও ১২ নভেম্বর ‘বি’ ইউনিট এবং ১৩ ও ১৪ নভেম্বর ‘এ’ ইউনিটের ভর্তি কার্যক্রম অনুষ্ঠিত হবে। একাডেমিক ভবন ‘এ’ তে এই সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। এছাড়া মেধা তালিকা থেকে ভর্তি শেষ হলে আসন খালি থাকা সাপেক্ষে অপেক্ষমান তালিকা থেকে সাক্ষাৎকারের তারিখ পরবর্তীতে জানানো হবে।

ভর্তি কমিটি জানায়, আগামী ১১ নভেম্বর সকাল ৯টা থেকে ‘বি’ ইউনিটের গ্রুপ ১ এর মেধাতালিকার ১ থেকে ৬০০ পর্যন্ত ও ১২ নভেম্বর সকাল ৯টায় ‘বি’ ইউনিটের মেধাতালিকায় স্থানপ্রাপ্ত অপর শিক্ষার্থীদের সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। ১৩ নভেম্বর ‘এ’ ইউনিটের বিজ্ঞান ও ব্যবসায় শিক্ষা বিভাগের এবং ১৪ নভেম্বর সকাল ৯টায় মানবিক বিভাগের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের ভর্তি সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। একই দিনে দুপুর ২টা থেকে ‘এ’ ইউনিটের অধীনে সব ধরনের কোটায় স্থান পাওয়া উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি করানো হবে।

ভর্তি কমিটির সভাপতি অধ্যাপক শামসুল হক প্রধান জানান, ইতিমধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিভিন্ন ইউনিটে ভর্তির তারিখ ঘোষণা করা হয়েছে। মোবাইল ফোনে এসএমএসের মাধ্যমেও পরীক্ষায় উত্তীর্ণদের জানানো হবে। ভর্তির সময় শিক্ষার্থীদের সদ্য তোলা চার কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এসএসসি বা সমমান ও এইচএসসি বা সমমান পরীক্ষার মূল নম্বরপত্র ও সার্টিফিকেট এবং ভর্তির জন্য ৯ হাজার ৫০০ টাকা সঙ্গে নিয়ে আসতে হবে। প্রার্থীদের প্রতিটি সনদ ও নম্বরপত্রের দু’টি সত্যায়িত ফটোকপি অবশ্যই সঙ্গে আনতে হবে বলেও জানান তিনি।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট ও ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে যোগাযোগ করে জানা যাবে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.