শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান  » «   আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহঃ) এর ঈছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত  » «   জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের ৪র্থ বর্ষপূর্তি ও দ্বিবার্ষিক কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন:  » «   ঈসালে সাওয়াব মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী ; বিপন্ন মানুষের সেবায় এগিয়ে আসুন  » «   আল্লামা ফুলতলী ছাহেব (র.)’র ১০ম ইন্তেকাল বার্ষিকী আজ:: প্রস্তুত জকিগঞ্জে ঐতিহাসিক বালাই হাওর  » «   ছেলে হত্যার বিচার চান সালমানের মা বাবা  » «   জকিগঞ্জে রয়েল ট্রাভেলস এর উদ্বোধন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সম্পন্ন  » «   জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের সভা ১৬জানুয়ারি  » «   জকিগঞ্জ রয়েল ট্রাভেলসে অফিস সহকারি নিয়োগ দেওয়া হবে  » «  

লিবিয়ায় নিখোঁজ ১৩ সিলেটীর মৃত্যু

12484

লিবিয়া উপকূলে শরণার্থীদের দুটি নৌকাডুবির ঘটনায় নিখোঁজ থাকা ১৩ জন সিলেটীর মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। নৌকায় থাকা মোট ৭৮ বাংলাদেশির মধ্যে ৫৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার লিবিয়ায় ভুমধ্যসাগরে লিবিয়া উপকূলে অভিবাসী প্রত্যাশীদের নৌকাডুবিতে মঙ্গলবার পর্যন্ত ১৩ সিলেটী আভিবাসী নিখোঁজ ছিলেন। আশঙ্কা করা হয়েছিল তারা সকলেই নিহত হয়েছেন। ওই নিখোঁজ ১৩ জনের সকলেরই মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।

নৌকায় মোট ৭৮ জন বাংলাদেশি অভিবাসী ছিলেন।এ ঘটনায় বাকী ৫৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ১২ জন মহিলা কয়েকজন শিশুও রয়েছেন। বর্তমানে তাদের ত্রিপোলির একটি আশ্রয়কেন্দ্রে রাখা হয়েছে। অন্যদের লিবিয়ার কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে বলে তিনি জানান।

গত সোমবার ভূমধ্যসাগরের লিবিয়া উপকূলে প্রায় ৫০০ অধিবাসী

প্রত্যাশীদের নিয়ে দুটি ডিঙি নৌকা ডুবে যায়। এতে দুইশ’রও বেশি অভিবাসীর মৃত্যু হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। নৌকা দুটিতে পাঁচশ’ অভিবাসীর মধ্যে ৭৮ জন বাংলাদেশী অভিবাসী প্রত্যাশী ছিলেন। তারা সকলেই লিবিয়া থেকে ইউরোপে আসার চেষ্টা করছিলেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.