রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
এনজিও আশা’র কর্মকর্তা আলী হোসেনের মায়ের ইন্তেকালে শোক  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জে সমাবেশ  » «   এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ  » «   ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের গণ গ্রন্হাগারের উদ্বোধন  » «   শাবিপ্রবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে জেডএসও এর অভিনন্দন  » «   জকিগঞ্জ বাজারে ভাই ভাই হিরো ক্লাবের অফিস উদ্বোধন  » «   জকিগঞ্জ পৌর এলাকায় শুক্রবার সারাদিন বিদ্যুৎ থাকবে না  » «   কারাদন্ডপ্রাপ্ত দিপুরাম; জকিগঞ্জ বার্তাকে যা বললেন নির্বাহী ম্যাজিস্ট্রেট  » «   জকিগঞ্জে যুবদল নেতা জুবেল আহমদের জন্মদিন পালন  » «   জকিগঞ্জে মাছ চুরির অভিযোগে দিপুরামকে কারাদন্ড; এলাকায় বিরূপ প্রতিক্রিয়া  » «  

লিবিয়ায় নিখোঁজ ১৩ সিলেটীর মৃত্যু

12484

লিবিয়া উপকূলে শরণার্থীদের দুটি নৌকাডুবির ঘটনায় নিখোঁজ থাকা ১৩ জন সিলেটীর মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে। নৌকায় থাকা মোট ৭৮ বাংলাদেশির মধ্যে ৫৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার লিবিয়ায় ভুমধ্যসাগরে লিবিয়া উপকূলে অভিবাসী প্রত্যাশীদের নৌকাডুবিতে মঙ্গলবার পর্যন্ত ১৩ সিলেটী আভিবাসী নিখোঁজ ছিলেন। আশঙ্কা করা হয়েছিল তারা সকলেই নিহত হয়েছেন। ওই নিখোঁজ ১৩ জনের সকলেরই মৃত্যুর খবর নিশ্চিত হওয়া গেছে।

নৌকায় মোট ৭৮ জন বাংলাদেশি অভিবাসী ছিলেন।এ ঘটনায় বাকী ৫৪ জনকে জীবিত উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ১২ জন মহিলা কয়েকজন শিশুও রয়েছেন। বর্তমানে তাদের ত্রিপোলির একটি আশ্রয়কেন্দ্রে রাখা হয়েছে। অন্যদের লিবিয়ার কারাগারে পাঠিয়ে দেয়া হয়েছে বলে তিনি জানান।

গত সোমবার ভূমধ্যসাগরের লিবিয়া উপকূলে প্রায় ৫০০ অধিবাসী

প্রত্যাশীদের নিয়ে দুটি ডিঙি নৌকা ডুবে যায়। এতে দুইশ’রও বেশি অভিবাসীর মৃত্যু হয়েছে বলে আশঙ্কা করা হচ্ছে। নৌকা দুটিতে পাঁচশ’ অভিবাসীর মধ্যে ৭৮ জন বাংলাদেশী অভিবাসী প্রত্যাশী ছিলেন। তারা সকলেই লিবিয়া থেকে ইউরোপে আসার চেষ্টা করছিলেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.