মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

লন্ডনে যুব সংহতির সভায় হুইপ সেলিম উদ্দিন এমপি

জাতীয় সংসদের বিরোধীদলীয় হুইপ সিলেট-৫ (জকিগঞ্জ-কানাইঘাট) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সেলিম উদ্দিন এমপি বলেন, দুইটি দল দেশ পরিচালনায় সম্পূর্ণ ব্যর্থ হয়েছে। সন্ত্রাস ও চাঁদাবাজিতে দেশে এক নৈরাজ্যকর পরিস্থিতি বিরাজ করছে। রোহিঙ্গা সংকট, খাদ্য সংকট, প্রশাসনিক দূর্বলতা, আইন শৃঙ্খলার পরিস্থিতির চরম অবনতি, বিচার বিভাগসহ সর্বক্ষেত্রে অস্থিরতা বিরাজ করছে। দেশের মানুষ বিকল্প চিন্তা করছে তাই জাতীয পার্টির নেতাকর্মীদেরকে সারা বিশ্বে বাংলাদেশীদের কাছে জাতীয় পার্টির শাসনামলের উন্নয়নের স্বর্ণ যুগের ইতিহাসের কথা তুলে ধরতে হবে।

বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি বলেন, দেশের মানুষ এখন পরিবর্তন চায়। আগামী নির্বাচনে এককভাবে নির্বাচন করে জাতীয় পার্টি বিরোধীদল থেকে সরকার পরিচালনায় প্রস্তুত। আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যাওয়ার জন্য জাতীয় যুব সংহতিকে ভ্যানগার্ডের ভূমিকা পালন করতে হবে।

বিরোধীদলীয় হুইপ সেলিম উদ্দিন এমপি বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ চিকিৎসার জন্য সিঙ্গাপুরে আছেন। দেশবাসী সহ সকলের কাছে জাতীয় পার্টির চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এমপি’র আশু রোগ মুক্তির জন্য দোয়া কামনা করেন। লন্ডন মহানগর জাতীয় যুব সংহতির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়ে তিনি আরোও বলেন নতুন নেতৃত্বের মাধ্যমে যুক্তরাজ্যে জাতীয় যুব সংহতি আবারো ঘুরে দাড়াবে এবং আগামী নির্বাচনে অগ্রণী ভূমিকা পালন করবে।

গতকাল লন্ডন মহানগর জাতীয় যুব সংহতির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লন্ডন মহানগর জাতীয় যুব সংহতির সভাপতি নুর নাবিলের সভাপতিত্বে ও আলকাছুর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সদস্য ও লন্ডন মহানগর জাতীয পার্টির সভাপতি শামছুল হক, কেন্দ্রীয় সদস্য আতাউর রহমান আতা, ব্যারিষ্টার আবু মুর্শেদ, যুক্তরাজ্য জাতীয় পার্টির সহ-সভাপতি সাজ্জাদুর রহমান পাবেল, যুগ্ম-সম্পাদক রেজাউল হায়দার রাজু, কেন্দ্রীয় যুব সংহতির আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাজ্য যুব সংহতির আহবায়ক মনসুর আলম, কেন্দ্রীয় যুব সংহতির সমবায় সম্পাদক ও যুক্তরাজ্য যুব সংহতির সদস্য সচিব জবলু উদ্দিন, জাতীয় যুব সংহতির কেন্দ্রীয় সদস্য ও লুটন যুব সংহতির সভাপতি গুলজার আহমদ। আরোও বক্তব্য রাখেন রুহুল আমিন, লুটন যুব সংহতির সাধারন সম্পাদক কামরুল হাসান টিটু, লন্ডন মহানগর যুব সংহতির সহ-সভাপতি রুহুল আমিন খান, হাজী তুফায়েল আহমদ, যুক্তরাজ্য মহিলা পার্টির সভানেত্রী সাজনা রহমান প্রমুখ।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.