মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «   বারহাল ছাত্র পরিষদের এক দশক পূর্তীতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আগামীকাল  » «   শাব্বির আহমদের মনোনয়ন ফরম সংগ্রহ  » «   মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন আমেরিকা প্রবাসী শরীফ লস্কর  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে ঐক্যফ্রন্টের মনোনয়ন ফরম জমা দেন শরীফ  » «   সিলেট-৫ থেকে বিএনপির মনোনয়ন ফরম কিনলেন পাপলু  » «   জকিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে অ্যাডিশনাল এসপি এবং ওসির মতবিনিময়  » «   জকিগঞ্জে জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা  » «   আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিয়েছেন হাফিজ মজুমদার  » «   জকিগঞ্জের হানিগ্রাম প্রবাসী ঐক্য পরিষদের কমিটি গঠন  » «  

র‌্যাবের পৃথক অভিযানে দুই মাদক বিক্রেতা আটক

সিলেটে র‌্যাবের পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হচ্ছে- জেলার জকিগঞ্জের বড়পাথর গ্রামের মৃত আহম্মদ আলীর ছেলে আসাদ মিয়া (৪২) ও একই উপজেলার পিল্লাকান্দি গ্রামের ফখর উদ্দিনের ছেলে তাজুল ইসলাম (৩৭)।

মঙ্গলবার রাতে জেলার জকিগঞ্জ থেকে আসাদ মিয়াকে এবং মহানগর পুলিশের মোগলাবাজার এলাকা থেকে তাজুলকে আটক করা হয়। অভিযানে আসাদের কাছ থেকে ৬ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট এবং অন্যজনের কাছ থেকে ২০৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের দুজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে উদ্ধার করা ইয়াবার মূল্য প্রায় ৩৪ লাখ টাকা।

উদ্ধারকৃত ইয়াবাসহ আসাদ মিয়াকে জকিগঞ্জ থানায় এবং তাজুলকে এসএমপির মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.