শনিবার, ২০ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান  » «   আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহঃ) এর ঈছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত  » «   জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের ৪র্থ বর্ষপূর্তি ও দ্বিবার্ষিক কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন:  » «   ঈসালে সাওয়াব মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী ; বিপন্ন মানুষের সেবায় এগিয়ে আসুন  » «   আল্লামা ফুলতলী ছাহেব (র.)’র ১০ম ইন্তেকাল বার্ষিকী আজ:: প্রস্তুত জকিগঞ্জে ঐতিহাসিক বালাই হাওর  » «   ছেলে হত্যার বিচার চান সালমানের মা বাবা  » «   জকিগঞ্জে রয়েল ট্রাভেলস এর উদ্বোধন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদ কর্তৃক শীত বস্ত্র বিতরণ সম্পন্ন  » «   জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার প্রাক্তন ছাত্র পরিষদের সভা ১৬জানুয়ারি  » «   জকিগঞ্জ রয়েল ট্রাভেলসে অফিস সহকারি নিয়োগ দেওয়া হবে  » «  

রোববার বিরশ্রী ইউপি নির্বাচন; চলছে শেষ প্রচারণা

munna

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৬এপ্রিল রোববার জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। নির্বাচনে মাত্র দু’জন প্রতিদ্বন্ধি প্রার্থী রয়েছেন। নৌকা মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছাত্তার ও স্বতন্ত্র প্রার্থী, আনারস মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছালাম চৌধুরী পানু দিনরাত চসে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। শেষ নির্বাচনী প্রচারণায় সর্বশক্তি নিয়োগ করছেন দু’প্রার্থী ও তাদের সমর্থক। আর আওয়ামী লীগের জেলা, উপজেলা, পৌর, ইউপির নেতা-কর্মীরা ভোট চা্চ্ছেন। তবে নেতা-কর্মীদের মধ্য থেকে একটি গ্রুপ সরে যাওয়াতে একটু বেকায়দায় পড়ে যেতে পারেন আব্দুস ছাত্তার। তবে দু’জন প্রার্থী বিজয়ী হবার প্রত্যাশা ব্যক্ত করেন জকিগঞ্জ বার্তার কাছে।

এদিকে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্নের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার মো: নিজাম উদ্দিন জকিগঞ্জ বার্তাকে বলেন, আনসার, পুলিশ, র‌্যাব ও বিজিবির পুলিশ সংখ্যক সদস্য মাঠে থাকবেন। ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের বিচারক থাকবেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.