বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «   ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘গ’ ইউনিটের ভর্তি পরিক্ষার মেধাতালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   পিল্লাকান্দির আব্দুস ছালাম চৌধুরী অসুস্থ; দোয়া কামনা  » «  

রোববার বিরশ্রী ইউপি নির্বাচন; চলছে শেষ প্রচারণা

munna

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৬এপ্রিল রোববার জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। নির্বাচনে মাত্র দু’জন প্রতিদ্বন্ধি প্রার্থী রয়েছেন। নৌকা মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছাত্তার ও স্বতন্ত্র প্রার্থী, আনারস মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছালাম চৌধুরী পানু দিনরাত চসে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। শেষ নির্বাচনী প্রচারণায় সর্বশক্তি নিয়োগ করছেন দু’প্রার্থী ও তাদের সমর্থক। আর আওয়ামী লীগের জেলা, উপজেলা, পৌর, ইউপির নেতা-কর্মীরা ভোট চা্চ্ছেন। তবে নেতা-কর্মীদের মধ্য থেকে একটি গ্রুপ সরে যাওয়াতে একটু বেকায়দায় পড়ে যেতে পারেন আব্দুস ছাত্তার। তবে দু’জন প্রার্থী বিজয়ী হবার প্রত্যাশা ব্যক্ত করেন জকিগঞ্জ বার্তার কাছে।

এদিকে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্নের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার মো: নিজাম উদ্দিন জকিগঞ্জ বার্তাকে বলেন, আনসার, পুলিশ, র‌্যাব ও বিজিবির পুলিশ সংখ্যক সদস্য মাঠে থাকবেন। ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের বিচারক থাকবেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.