সোমবার, ২০ নভেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সরকারি কলেজ ছাত্রদলের আনন্দ মিছিল  » «   ছেলে মৃত্যুর ৪৩দিন পর ইন্তেকাল করেন বাবা; জানাযা আড়াইটায়  » «   জকিগঞ্জে নব বিবাহীত যুবকের বিষ পানে মৃত্যু  » «   এনজিও আশা’র কর্মকর্তা আলী হোসেনের মায়ের ইন্তেকালে শোক  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক সংস্কারের দাবিতে জকিগঞ্জে সমাবেশ  » «   এলংজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ  » «   ইনামতি স্টুডেন্ট এসোসিয়েশনের গণ গ্রন্হাগারের উদ্বোধন  » «   শাবিপ্রবিতে ভর্তিচ্ছু শিক্ষার্থীদেরকে জেডএসও এর অভিনন্দন  » «   জকিগঞ্জ বাজারে ভাই ভাই হিরো ক্লাবের অফিস উদ্বোধন  » «   জকিগঞ্জ পৌর এলাকায় শুক্রবার সারাদিন বিদ্যুৎ থাকবে না  » «  

রোববার বিরশ্রী ইউপি নির্বাচন; চলছে শেষ প্রচারণা

munna

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৬এপ্রিল রোববার জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। নির্বাচনে মাত্র দু’জন প্রতিদ্বন্ধি প্রার্থী রয়েছেন। নৌকা মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছাত্তার ও স্বতন্ত্র প্রার্থী, আনারস মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছালাম চৌধুরী পানু দিনরাত চসে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। শেষ নির্বাচনী প্রচারণায় সর্বশক্তি নিয়োগ করছেন দু’প্রার্থী ও তাদের সমর্থক। আর আওয়ামী লীগের জেলা, উপজেলা, পৌর, ইউপির নেতা-কর্মীরা ভোট চা্চ্ছেন। তবে নেতা-কর্মীদের মধ্য থেকে একটি গ্রুপ সরে যাওয়াতে একটু বেকায়দায় পড়ে যেতে পারেন আব্দুস ছাত্তার। তবে দু’জন প্রার্থী বিজয়ী হবার প্রত্যাশা ব্যক্ত করেন জকিগঞ্জ বার্তার কাছে।

এদিকে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্নের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার মো: নিজাম উদ্দিন জকিগঞ্জ বার্তাকে বলেন, আনসার, পুলিশ, র‌্যাব ও বিজিবির পুলিশ সংখ্যক সদস্য মাঠে থাকবেন। ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের বিচারক থাকবেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.