রবিবার, ২২ এপ্রিল, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ বৈশাখ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারঠাকুরী ইউপি সদস্য সুনাম আহমদের দাফন; এলাকায় শােকের ছায়া  » «   ফেসবুক জুড়ে ইকবাল তালুকদারের মৃত্যুর স্ট্যাটাস  » «   ইকবাল তালুকদারের ইন্তেকাল; জকিগঞ্জে শােকের ছায়া  » «   ঢাকায় মি’রাজুন্নবী সা. উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিল  » «   আমেরিকা প্রবাসীদের উদ্যোগে শ্রেষ্ঠ শিক্ষকদের সম্মাননা প্রদানের সিদ্ধান্ত  » «   বারহাল কলেজ শিক্ষার্থীদের সড়ক অবরোধ আপাতত প্রত্যাহার  » «   জকিগঞ্জ থেকে চুরি হওয়া মোটরসাইকেল সিলেটে উদ্ধার  » «   কালিগঞ্জ বাজার থেকে ব্যাটারিসহ ৩চোর আটক  » «   উৎসব মুখর পরিবেশে আটগ্রাম বাজার কমিটির নির্বাচন সম্পন্ন  » «   সৌভাগ্যের মূলে রয়েছে পরিশ্রম  » «  

রোববার বিরশ্রী ইউপি নির্বাচন; চলছে শেষ প্রচারণা

munna

নিজস্ব প্রতিবেদক: আগামী ১৬এপ্রিল রোববার জকিগঞ্জ উপজেলার বিরশ্রী ইউনিয়নের চেয়ারম্যান পদের উপ-নির্বাচন। নির্বাচনে মাত্র দু’জন প্রতিদ্বন্ধি প্রার্থী রয়েছেন। নৌকা মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছাত্তার ও স্বতন্ত্র প্রার্থী, আনারস মার্কার প্রতিনিধি সাবেক চেয়ারম্যান আব্দুস ছালাম চৌধুরী পানু দিনরাত চসে বেড়াচ্ছেন নির্বাচনী মাঠ। শেষ নির্বাচনী প্রচারণায় সর্বশক্তি নিয়োগ করছেন দু’প্রার্থী ও তাদের সমর্থক। আর আওয়ামী লীগের জেলা, উপজেলা, পৌর, ইউপির নেতা-কর্মীরা ভোট চা্চ্ছেন। তবে নেতা-কর্মীদের মধ্য থেকে একটি গ্রুপ সরে যাওয়াতে একটু বেকায়দায় পড়ে যেতে পারেন আব্দুস ছাত্তার। তবে দু’জন প্রার্থী বিজয়ী হবার প্রত্যাশা ব্যক্ত করেন জকিগঞ্জ বার্তার কাছে।

এদিকে নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্নের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্ণিং অফিসার মো: নিজাম উদ্দিন জকিগঞ্জ বার্তাকে বলেন, আনসার, পুলিশ, র‌্যাব ও বিজিবির পুলিশ সংখ্যক সদস্য মাঠে থাকবেন। ১জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও ২জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতের বিচারক থাকবেন।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.