মঙ্গলবার, ২২ জানুয়ারি, ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জের মানিকপুরে জেলা প্রশাসকের মতবিনিময়  » «   বিরশ্রীর বড়চালিয়ায় ২৪, ২৫ ও ২৬জানু. সংকীর্তন মহোৎসব  » «   এবার জকিগঞ্জে বিধবার পাকাঘর মাটিতে মিশিয়ে দেওয়া হয়েছে  » «   হাড়িকান্দি মাদ্রাসায় গোটারগ্রাম প্রবাসী সংস্থার ১লক্ষ টাকা অনুদান  » «   বৃদ্ধ চাচাকে নির্যাতনকারি ছুবহান সহ ৪জন কারাগারে, জকিগঞ্জ বার্তাকে অ্যাডিশনাল এসপি  » «   সিলেটে শ্রেষ্ঠ হলেন জকিগঞ্জ সার্কেল এর অ্যাডিশনাল এসপি  » «   শতবর্ষী চাচাকে নির্যাতনকারি সেই ভাতিজা আটক  » «   সেই শিশুর পাশে জকিগঞ্জ প্রবাসী সমাজকল্যাণ সংস্থা  » «   অমানবিক…..  » «   অসহায় মজলুম মানুষের খিদমতে নিজেকে উৎসর্গ করুন: আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী  » «  

রুবেলই হতাশ করলেন দেশের ক্রিকেটপ্রেমী মানুষদের

রবিবার নিদাহাস ট্রফির ফাইনালের শেষ দুই ওভারে ভারতের জয়ের জন্য প্রয়োজন ছিল ৩৪ রান। তখন এক ধরনের বিজয় উল্লাসের প্রস্তুতি নিয়েছিল বাংলাদেশ সমর্থকরা। কিন্তু রুবেল হোসেন ১৯তম ওভারে ২২ রান দিলে ম্যাচ হেলে যায় ভারতের দিকে। স্বপ্ন ভেঙে যায় বাংলাদেশের।

রুবেলই কলম্বোয় হতাশ করলেন দেশের ক্রিকেটপ্রেমী মানুষদের। রবিবার ভারতের বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে পরাজয়ের পর তাকেই দুষছেন দেশের ক্রিকেটপ্রেমীরা।

এদিন শেষ ওভারে ভারতের দরকার ছিল ১২ রান। এমন অবস্থায়ও ভালো বোলিং করেছেন সৌম্য সরকার। ওভারের প্রথম ৫ বলে সৌম্য খরচ করেন ৭ রান। জয়ের জন্য ভারতের শেষ বলে প্রয়োজন ৫ রান। সে সময়ও জয়ের স্বপ্ন ছিল বাংলাদেশের। কিন্তু দিনেশ কার্তিক ছক্কা হাঁকিয়ে বাংলাদেশর স্বপ্ন ভেঙে চুরমার করে দেন। মাত্র ৮ বলে ৩ ছয় এবং ২ চারের সাহায্যে অপরাজিত ২৯ রান করে ভারতকে জয় উপহার দেন দিনেশ কার্তিক।

ত্রিদেশীয় সিরিজের ফাইনাল খেলায় আগে ব্যাট করে সাব্বির রহমান রুম্মনের ৭৭ রানে ভর করে ১৬৬ রান করে বাংলাদেশ। টার্গেট তাড়া করতে নেমে অধিনায়ক রোহিত শর্মার ৫৬ এবং দিনেশ কার্তিক ও পান্ডিয়ার ২৯ ও ২৮ রানে ভর করে ৪ উইকেটের জয় নিশ্চিত করে ভারত।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.