বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

রাঙ্গাজবা স্পোর্টিং ক্লাবের ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন


জকিগঞ্জের খলাছড়া এলাকায় রাঙ্গাজবা স্পোর্টিং ক্লাবের ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে গতকাল দুপুরে খেলা উদ্বোধন করেন জকিগঞ্জ বার্তা সম্পাদক ও প্রেসক্লাবের কোষাধ্যক্ষ এনামুল হক মুন্না। তিনি রাঙ্গাজবা ক্রিকেট টুর্নামেন্টর ভূয়সী প্রশংসা করে বলেন নিয়মিত খেলাধুলার মাধ্যমে হয়তো ঐ এলাকা থেকে জাতীয় দলে অংশ নিতে পারে। কঠোর অনুশীলন, পরিশ্রমের মাধ্যমে ভালো মানের খেলোয়াড় হওয়া যায়। সেহেতু প্রত্যেক খেলােয়াড়কে কঠোর অনুশীলন করা উচিত। তিনি রাঙ্গাজবার আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানান।
রাঙ্গাজবা ক্রিকেট ক্লাব কর্তৃক অায়োজিত টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট ২০১৮ এর উদ্বোধনে উপস্থিত ছিলেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ইকবাল অাহমদ, সহ সভাপতি জামিল অাহমদ, সেক্রেটারি নাজমুল সুমন, প্রচার সম্পাদক খালেদ অাহমদ, সহ সাধারণ সম্পাদক অাহবাব অাহমদ, যুগ্ম সম্পাদক ছামাদ অাজাদ সিমু, সদস্য সাহাব উদ্দিন, ছাত্রনেতা ছয়েফ অাহমদ, এস.এম বাবর, তৌফিক প্রমূখ। খেলায় ১৬টি দল অংশ গ্রহণ করছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.