বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
হাফছা কলেজ ছাত্রী তানিয়া আক্তার ঝুমার বিষ পানে মৃত্যু  » «   প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «  

যুক্তরাষ্ট্র ফেরত পাঠিয়েছে ১১ বাংলাদেশিকে

১১ জন বাংলাদেশিকে ফেরত পাঠিয়েছে যুক্তরাষ্ট্র। অভিবাসন নীতি লঙ্ঘন করে বসবাস ও বিভিন্ন অপরাধে জড়িত থাকার অভিযোগে ওই ১১ বাংলাদেশিকে ফেরত পাঠানো হয়েছে।

হোমল্যান্ড সিকিউরিটি ডিপার্টমেন্টের বিশেষ বিমান স্থানীয় সময় বুধবার ভোররাতে শতাধিক অভিবাসী নিয়ে দক্ষিণ এশিয়ার উদ্দেশে উড়াল দিয়েছে। সেই বিমানে বাংলাদেশি ১১ জনও রয়েছেন।

অভিবাসন আইন লঙ্ঘন এবং নানাবিধ অপরাধে জড়িতদের যুক্তরাষ্ট্র থেকে বহিষ্কারের কার্যক্রমের অংশ হিসেবেই শতাধিক লোকজনকে গ্রেফতার করে নিজ নিজ দেশে পাঠানো হয়েছে। যুক্তরাষ্ট্রের পক্ষ থেকে এ ধরনের তথ্য জানানো হয়েছে।

তবে বাংলাদেশি ১১ জনের কেউ কোনো রকম অপকর্মের সঙ্গে জড়িত ছিলেন না বলে জানিয়েছেন তারা। অভিবাসনের মর্যাদা না পাওয়ার কারণেই তাদের ফেরত পাঠানো হয়েছে।

জানা গেছে, দোকানের কর্মচারী এবং ব্যবসা-বাণিজ্য করে কেউ আবার ট্যাক্সি চালিয়ে কোনো মতে দিন পার করছিলেন বাংলাদেশি এই নাগরিকরা।

তবে তারা বাংলাদেশে এসে পৌঁছেছেন কি না সে ব্যাপারে সঠিক তথ্য পাওয়া যায়নি।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.