বুধবার, ২৩ মে, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহাল ছাত্র পরিষদের উদ্যোগে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   জকিগঞ্জে ফার্মাসিউটিকেলস রিপ্রেজেন্টেটিভ এসো: কমিটি গঠন  » «   বাসের ধাক্কায় জকিগঞ্জের সুমনের মর্মান্তিক মৃত্যু  » «   জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি নাসির উদ্দিন হেলালের দেশে প্রত্যাবর্তন  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য, লন্ডন প্রবাসী আজিজ আহমদকে সংবর্ধনা  » «   সমাপনী পরীক্ষায় উত্তীর্ন ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান  » «   জকিগঞ্জ-সিলেট সড়ক দ্রুত সংস্কার করতে কর্মকর্তাদের নির্দেশ দিলেন সেলিম উদ্দিন এমপি  » «   বিভিন্ন সমস্যায় জর্জরিত জকিগঞ্জ হাসপাতাল  » «   বারহাল ছাত্র পরিষদের আজীবন সদস্য জনাব আজিজ আহমদ কে সংবর্ধনা প্রদান সম্পন্ন  » «   আল্লামা মকদ্দছ আলীর সহধর্মীনির দাফন সম্পন্ন  » «  

মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

মৌলভীবাজারে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাঁরা হলেন মোহাম্মদ আলী সাহবাব (২১) ও নাহিদ আহমদ মাহি (১৮)। পুলিশ জানিয়েছে, নিহত দুজন ছাত্রলীগের কর্মী। অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে তাঁদের হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সন্ধ্যার দিকে ছাত্রলীগকর্মী মোহাম্মদ আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহিকে ছাত্রলীগের প্রতিপক্ষের কর্মীরা স্কুল মাঠের পশ্চিম দক্ষিণ কোনে ডেকে নিয়ে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করলে তারা মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট একটি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত সাহবাব শহরের পুরাতন হাসপাতাল এলাকার বাসিন্দা। তিনি মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। আর মাহি কনকপুর ইউনিয়নের দুর্লভপুর গ্রামের বাসিন্দা।

নিহত দুজনই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সমর্থিত সক্রিয় কর্মী বলে জানা গেছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ ঘটনার জানান, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের চারটি দল কাজ করছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.