বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
আমেরিকা প্রবাসী যুবলীগ নেতা মিজান চৌধুরীর জন্মদিন উদযাপন  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতন এর ৫ম শ্রেণীর পরীক্ষার্থীদের বিদায়  » «   এসএসসি ও দাখিল পরীক্ষার্থীদের জন্য তারুণ্য ছাত্র ঐক্যের ফ্রি কোচিং শুরু ২১নভেম্বর  » «   জকিগঞ্জ পৌরসভা ও সরকারি কলেজ ছাত্রলীগের মিছিল  » «   বিরশ্রীর বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুর নূরের দাফন  » «   লন্ডন প্রবাসী, মাওলানা ফখরুল ইসলাম ট্রাস্টের বৃত্তি পরীক্ষা আগামীকাল  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন ইকবাল আহমদ  » «   সিলেট-৫ আসনে বিএনপির মনোনয়ন ফরম সংগ্রহ করলেন জাহিদুর রহমান  » «   জকিগঞ্জ কানাইঘাট আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মামুনুর রশীদ  » «   বারহাল ছাত্র পরিষদের এক দশক পূর্তীতে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচী আগামীকাল  » «  

মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

মৌলভীবাজারে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাঁরা হলেন মোহাম্মদ আলী সাহবাব (২১) ও নাহিদ আহমদ মাহি (১৮)। পুলিশ জানিয়েছে, নিহত দুজন ছাত্রলীগের কর্মী। অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে তাঁদের হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সন্ধ্যার দিকে ছাত্রলীগকর্মী মোহাম্মদ আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহিকে ছাত্রলীগের প্রতিপক্ষের কর্মীরা স্কুল মাঠের পশ্চিম দক্ষিণ কোনে ডেকে নিয়ে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করলে তারা মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট একটি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত সাহবাব শহরের পুরাতন হাসপাতাল এলাকার বাসিন্দা। তিনি মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। আর মাহি কনকপুর ইউনিয়নের দুর্লভপুর গ্রামের বাসিন্দা।

নিহত দুজনই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সমর্থিত সক্রিয় কর্মী বলে জানা গেছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ ঘটনার জানান, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের চারটি দল কাজ করছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.