সোমবার, ১৯ ফেব্রুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
প্রবাসীর মেয়ে ইসমত আরা বিসিএস ক্যাডার হতে চায়  » «   জকিগঞ্জ পৌর এলাকায় গ্যাসের সন্ধান; বাপেক্স কর্মকর্তাদের স্থান পরিদর্শন  » «   জকিগঞ্জে অমর একুশে বই মেলা শুরু  » «   হাজী আব্দুল আজিজ তাপাদার গার্লস একাডেমির শিক্ষা সফর  » «   বালাউট ছাহেব বাড়ি সংলগ্ন হাফিজিয়া মাদ্রাসার ভিত্তি প্রস্তর স্থাপন  » «   আলোর দিশারী সংস্থার পুরস্কার প্রদান ও সৌর বিদ্যুৎ লাইটের উদ্বোধন  » «   ২০১৯ সালের ১৪ ও ১৫ ফেব্রুয়ারী হাড়িকান্দি মাদ্রাসার শতবার্ষিকী পালন করা হবে  » «   ইছামতি কামিল মাদরাসার ৭২তম বার্ষিক মহাসম্মেলন আগামীকাল রবিবার  » «   নান্দিশ্রী ছাত্র কল্যাণ সংস্থার আত্মপ্রকাশ  » «   হাজারো মানুষের উপস্থিতিতে মুন্সীবাজার মাদ্রাসার মাহফিল সম্পন্ন  » «  

মৌলভীবাজারে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

মৌলভীবাজারে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তাঁরা হলেন মোহাম্মদ আলী সাহবাব (২১) ও নাহিদ আহমদ মাহি (১৮)। পুলিশ জানিয়েছে, নিহত দুজন ছাত্রলীগের কর্মী। অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে তাঁদের হত্যা করা হয়েছে বলে জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মৌলভীবাজার শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সন্ধ্যার দিকে ছাত্রলীগকর্মী মোহাম্মদ আলী সাহবাব ও নাহিদ আহমদ মাহিকে ছাত্রলীগের প্রতিপক্ষের কর্মীরা স্কুল মাঠের পশ্চিম দক্ষিণ কোনে ডেকে নিয়ে ধারাল অস্ত্র দিয়ে আঘাত করলে তারা মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট একটি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত সাহবাব শহরের পুরাতন হাসপাতাল এলাকার বাসিন্দা। তিনি মৌলভীবাজার সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। আর মাহি কনকপুর ইউনিয়নের দুর্লভপুর গ্রামের বাসিন্দা।

নিহত দুজনই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সমর্থিত সক্রিয় কর্মী বলে জানা গেছে।

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুহেল আহমদ ঘটনার জানান, ছাত্রলীগের অভ্যন্তরীণ কোন্দলের জেরে এ ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের চারটি দল কাজ করছে।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.