শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে সেতুবন্ধন সামাজিক ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত  » «   জকিগঞ্জে আল ইসলাহ-তালামীযের বিশাল বিক্ষোভ মিছিল ও সমাবেশ।  » «   বৃহস্পতিবার ত্রাণ নিয়ে জকিগঞ্জ থেকে টেকনাফ যাত্রা  » «   জকিগঞ্জ-শেওলা-সিলেট সড়কে গাছ রোপন করবে সেতুবন্ধন  » «   আলোর ঝলক কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণের শেষ সময় ৭অক্টোবর  » «   জকিগঞ্জ এসোসিয়েশনের পক্ষ থেকে অসহায় রোহিঙ্গাদেরকে সহায়তা প্রদান  » «   ঢাবি ভর্তি মেধা তালিকায় জকিগঞ্জের ফখরুল  » «   জকিগঞ্জের ইউএনও এবং এ্যাসিল্যান্ডকে সেতুবন্ধনের বিদায় সংবর্ধনা  » «   জকিগঞ্জের ইউএনও এবং এসিল্যান্ড বদলী  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের ২য় সাময়িক পরিক্ষার ফলাফল ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন  » «  

মেসিকে ফেরাতে আর্জেন্টিনায় তোড়জোড়

image-3861_118219

হাহাকার পড়েছে ওই ঘোষণাটা আসার পর থেকেই। ‘মেসি ফিরে এসো’-এই দাবি এখন ফুটবল জনতার। নিকস আর্জেন্টিনা বিরোধী সমর্থকও বলছেন, এই বিদায় মেসির প্রাপ্য নয়। আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনও বসে নেই। মেসিকে ফিরিয়ে আনতে চায় তারা। এই জন্য আলোচনায় বসার প্রস্তুতি চলছে। খবর স্কাই স্পোর্টসের।

এদিকে আর্জেন্টিনা জুড়ে চলছে মাতম। মেসির জন্মস্থান রোজারিওর বাসিন্দারা মেসির বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে নিয়ে অবস্থান কর্মসূচী পালন করার ঘোষণা দিয়েছেন।

সোমবার চিলির বিপক্ষে টাইব্রেকারে হৃদয় ভেঙে যায় মেসির। সেই ভাঙা হৃদয়ের জ্বালা সহ্য করতে না পেরে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিয়েছেন মহাতারকা।

এই চিলির বিপক্ষে গতবারও টাইব্রেকারে হারতে হয়েছিল আর্জেন্টিনাকে।

শিরোপা হাতছাড়া হওয়ার পর আর্জেন্টিনার এক টিভিকে মেসি বলেন, ‘আমি আমার সর্বোচ্চ চেষ্টাই করেছি। অন্য যে কারো চেয়ে বেশি চেয়েছি ট্রফি জিততে। পারিনি।’

‘আর জাতীয় দলে ফিরবো না। চারটা ফাইনাল খেললাম। তার মানে এটা আমার জন্য নয়।’

কিন্তু মেসির কথা শুনতে নারাজ আর্জেন্টিনা। বলা হচ্ছে, তার পদত্যাগ গ্রহণ করা হবে না।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.