বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০১৭ খ্রীষ্টাব্দ | ১৬ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ
শিরোনাম
সীমান্তিকের চেয়ারম্যান ও কৃষকলীগ নেতা আব্দুল আহাদ অসুস্থ ;; দোয়া কামনা  » «   জঙ্গি হামলার প্রতিবাদে জকিগঞ্জে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সভা  » «   নিউইয়র্ক প্রবাসী জকিগঞ্জের মাওলানা আব্দুল মুমিন (পাকিস্তানি হুজুরের) ইন্তেকাল  » «   জকিগঞ্জ খেলার মাঠে স্টেডিয়াম সুপার ক্লাব টি ১০ক্রিকেট টুর্নামেন্ট’র উদ্বোধন  » «   চারখাই-জকিগঞ্জ সড়কে বাস ধর্মঘট প্রত্যাহার, আগামীকাল থেকে গাড়ি চলবে  » «   শাহবাগ স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার প্রদান  » «   স্বাধীনতা দিবসে জকিগঞ্জ বিএনপি, যুবদল ও ছাত্রদলের শ্রদ্ধা নিবেদন  » «   আব্দুর রাজ্জাক স্মৃতি বিদ্যানিকেতনে স্বাধীনতা দিবস উদযাপন  » «   আল মদিনা ইন্টারন্যাশনাল স্কুলে স্বাধীনতা দিবস ও পুরস্কার প্রদান  » «   গঙ্গাজলে কৃতি শিক্ষার্থী সংবর্ধণা ও কুইজ প্রতিযোগিতার পুরস্কার প্রদান  » «  

মেসিকে ফেরাতে আর্জেন্টিনায় তোড়জোড়

image-3861_118219

হাহাকার পড়েছে ওই ঘোষণাটা আসার পর থেকেই। ‘মেসি ফিরে এসো’-এই দাবি এখন ফুটবল জনতার। নিকস আর্জেন্টিনা বিরোধী সমর্থকও বলছেন, এই বিদায় মেসির প্রাপ্য নয়। আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনও বসে নেই। মেসিকে ফিরিয়ে আনতে চায় তারা। এই জন্য আলোচনায় বসার প্রস্তুতি চলছে। খবর স্কাই স্পোর্টসের।

এদিকে আর্জেন্টিনা জুড়ে চলছে মাতম। মেসির জন্মস্থান রোজারিওর বাসিন্দারা মেসির বাড়ির সামনে প্ল্যাকার্ড হাতে নিয়ে অবস্থান কর্মসূচী পালন করার ঘোষণা দিয়েছেন।

সোমবার চিলির বিপক্ষে টাইব্রেকারে হৃদয় ভেঙে যায় মেসির। সেই ভাঙা হৃদয়ের জ্বালা সহ্য করতে না পেরে আন্তর্জাতিক ফুটবলকে বিদায় বলে দিয়েছেন মহাতারকা।

এই চিলির বিপক্ষে গতবারও টাইব্রেকারে হারতে হয়েছিল আর্জেন্টিনাকে।

শিরোপা হাতছাড়া হওয়ার পর আর্জেন্টিনার এক টিভিকে মেসি বলেন, ‘আমি আমার সর্বোচ্চ চেষ্টাই করেছি। অন্য যে কারো চেয়ে বেশি চেয়েছি ট্রফি জিততে। পারিনি।’

‘আর জাতীয় দলে ফিরবো না। চারটা ফাইনাল খেললাম। তার মানে এটা আমার জন্য নয়।’

কিন্তু মেসির কথা শুনতে নারাজ আর্জেন্টিনা। বলা হচ্ছে, তার পদত্যাগ গ্রহণ করা হবে না।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.