শুক্রবার, ১৮ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «   এম জাকির হুসেইন হিফজুল ক্বোরান প্রতি. প্রথম বাছাই শুক্রবার  » «   শোক দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ পৌর যুবলীগের আলোচনা সভা, দোয়া মাহফিল ও র‌্যালি  » «   মহানগর ছাত্রলীগের শাহিন ও আসিফের উপর শিবিরের হামলায় বারহালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা  » «   খলাছড়া সর. প্রাইমারী স্কুল ও ইবতেদায়ী মাদ্রায় পৃথক শোক সভা ও দোয়া  » «   কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের শোক সভা অনুষ্ঠিত  » «  

মুশফিকুর রহিমের বাবার বিরুদ্ধে হত্যা মামলা

213303Mufiquer-md20150215213002

বাংলাদেশের উত্তরাঞ্চলের জেলা বগুড়ার একজন আইনজীবী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন মাহবুব হামিদ এবং সহযোগীরা তার স্কুল পড়ুয়া কিশোর ছেলে মাসুক ফেরদৌসকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে হত্যা করেছে।

বগুড়া সদর থানার ও.সি মো এমদাদ হোসেন জানিয়েছেন, আইনজীবী এমদাদুল হক অভিযোগ করেছেন, পারিবারিক শত্রুতার সূত্রে টেস্ট দলের অধিনায়ক ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা এবং চাচা তাদের সহযোগীদের নিয়ে ১৩ মে তার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বেদম প্রহার করে। সেই প্রহারে তার কিশোর ছেলে মারা যায়।

মোট ১৬ জনকে অভিযুক্ত করেছেন ঐ আইনজীবী। প্রধান আসামী করা হয়েছে মুশফিকুর রহিমের বাবা মাহমুব হামিদকে।

ওসি মো এমদাদ হোসেন জানিয়েছেন পুলিশ এই অভিযোগের তদন্ত শুরু করেছে।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করা যায়নি।

মুশফিকুর রহিম বর্তমানে আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ খেলছেন।  (কালেরকন্ঠ)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.