শনিবার, ২২ জুলাই, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সর. কলেজে ড. জাকিরুল ইসলাম আসছেন শনিবার  » «   শাহবাগ জামিয়ায় বুখারী মাহফিল ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা  » «   জকিগঞ্জের বারহাল ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণা  » «   জকিগঞ্জ সর. কলেজে ডিগ্রী বিষয়ে শিক্ষামন্ত্রীর সাথে সাক্ষাৎ  » «   জকিগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদ  » «   সিলেট থেকে নিখোঁজ হওয়া শিক্ষা অফিসার রফিক বাসায় ফিরেছেন  » «   তামিমের সাথে এবার অপেনিং করবেন ইমরুল  » «   বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল বারহাল ইউনিয়ন শাখার কমিটি গঠন সম্পন্ন  » «   বিরশ্রীতে সরকারি উন্নয়নমূলক কাজে বাঁধা দেয়ায় ফারুক আটক  » «   বন্যার্ত,অসহায় পরিবারের মাঝে *আনোয়ার ওয়েলফের ট্রাষ্ট*এর খাদ্য সামগ্রী বিতরন  » «  

মুশফিকুর রহিমের বাবার বিরুদ্ধে হত্যা মামলা

213303Mufiquer-md20150215213002

বাংলাদেশের উত্তরাঞ্চলের জেলা বগুড়ার একজন আইনজীবী পুলিশের কাছে অভিযোগ দায়ের করেছেন মাহবুব হামিদ এবং সহযোগীরা তার স্কুল পড়ুয়া কিশোর ছেলে মাসুক ফেরদৌসকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে পিটিয়ে হত্যা করেছে।

বগুড়া সদর থানার ও.সি মো এমদাদ হোসেন জানিয়েছেন, আইনজীবী এমদাদুল হক অভিযোগ করেছেন, পারিবারিক শত্রুতার সূত্রে টেস্ট দলের অধিনায়ক ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা এবং চাচা তাদের সহযোগীদের নিয়ে ১৩ মে তার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে বেদম প্রহার করে। সেই প্রহারে তার কিশোর ছেলে মারা যায়।

মোট ১৬ জনকে অভিযুক্ত করেছেন ঐ আইনজীবী। প্রধান আসামী করা হয়েছে মুশফিকুর রহিমের বাবা মাহমুব হামিদকে।

ওসি মো এমদাদ হোসেন জানিয়েছেন পুলিশ এই অভিযোগের তদন্ত শুরু করেছে।

অভিযুক্তদের সাথে যোগাযোগ করা যায়নি।

মুশফিকুর রহিম বর্তমানে আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ খেলছেন।  (কালেরকন্ঠ)

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.