শুক্রবার, ১৪ ডিসেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
সংসদ নির্বাচন উপলক্ষ্যে জকিগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কর্মী সভা  » «   শনিবার দিবারাত্রি বালাউটি ছাহেব বাড়ি ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল  » «   বাবুর বাজারের সন্নিকটে সড়ক দূর্ঘটনায় আহত ৩  » «   জকিগঞ্জে বিশিষ্ট মুরব্বী মঈন চৌধুরীর দাফন  » «   জকিগঞ্জের কুতুব উদ্দিন জেলা মাধ্য. শিক্ষক সমিতির সভাপতি হওয়ায় সংবর্ধনা  » «   পোষ্ট মর্টেম শেষে জকিগঞ্জের ফয়জুর রহমানের দাফন  » «   দি স্টুডেন্ট ডেভেলপমেন্ট ক্লাব(চক-বুরহানপুর)এর বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত  » «   মাজার জিয়ারতের মাধ্যমে হাফিজ মজুমদার এর নির্বাচনী প্রচারণা শুরু  » «   জকিগঞ্জে আবারও নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার  » «   জকিগঞ্জ থানা পুলিশের ব্যাপক অভিযান  » «  

মুন্নি এখন সুপারস্টার

munni_120440

বজরঙ্গি ভাইজান’-এর মুন্নি এখনো সিনেপ্রেমীদের মনের মনিকোঠায়। গোটা ছবিজুড়ে একটাও কথা না বলেই সে বলে দিয়েছে অনেক কথা। এককথায় ‘বজরঙ্গি ভাইজান’-এর পর এখন মুন্নি সুপারস্টার। বলতে গেলে সালমানের থেকে দর্শক বেশি মজেছিল হর্ষালির সরল চাওনিতে। সেই সরলতা এবার টিভির পর্দায়। না কোনো মেগা সিরিয়াল নয়। সম্প্রতি জাসপির কিউয়ি ফলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। তা রীতিমতো ভাইরাল ইউটিউবে।

প্রসঙ্গত ‘বজরঙ্গি ভাইজান’-এর জন্য মুন্নির ঝুলিতে এসেছে সেরার সম্মান। কবীর খানের ছবির পর বদলে গিয়েছে মুন্নির বরাত। একের পর এক বিজ্ঞাপনের হোডিং জুড়ে রয়েছে সে।

তবে এর আগে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মুন্নিকে। কিন্তু তা খুব অল্প সময়ের জন্য। কিন্তু এবার গোটা অ্যাডজুড়ে হর্ষালি। কিন্তু জানিয়ে রাখি এতে দর্শকদের খিদে কিন্তু বেড়ে গিয়েছে আরও কয়েক গুণ। মুন্নিকে দেখার জন্য এখন মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.