শনিবার, ২২ জুলাই, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ সর. কলেজে ড. জাকিরুল ইসলাম আসছেন শনিবার  » «   শাহবাগ জামিয়ায় বুখারী মাহফিল ও কৃতি শিক্ষার্থীদের সম্মাননা  » «   জকিগঞ্জের বারহাল ইউনিয়ন ছাত্রদলের কমিটি ঘোষণা  » «   জকিগঞ্জ সর. কলেজে ডিগ্রী বিষয়ে শিক্ষামন্ত্রীর সাথে সাক্ষাৎ  » «   জকিগঞ্জ প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উপদেষ্টা পরিষদ  » «   সিলেট থেকে নিখোঁজ হওয়া শিক্ষা অফিসার রফিক বাসায় ফিরেছেন  » «   তামিমের সাথে এবার অপেনিং করবেন ইমরুল  » «   বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্র দল বারহাল ইউনিয়ন শাখার কমিটি গঠন সম্পন্ন  » «   বিরশ্রীতে সরকারি উন্নয়নমূলক কাজে বাঁধা দেয়ায় ফারুক আটক  » «   বন্যার্ত,অসহায় পরিবারের মাঝে *আনোয়ার ওয়েলফের ট্রাষ্ট*এর খাদ্য সামগ্রী বিতরন  » «  

মুন্নি এখন সুপারস্টার

munni_120440

বজরঙ্গি ভাইজান’-এর মুন্নি এখনো সিনেপ্রেমীদের মনের মনিকোঠায়। গোটা ছবিজুড়ে একটাও কথা না বলেই সে বলে দিয়েছে অনেক কথা। এককথায় ‘বজরঙ্গি ভাইজান’-এর পর এখন মুন্নি সুপারস্টার। বলতে গেলে সালমানের থেকে দর্শক বেশি মজেছিল হর্ষালির সরল চাওনিতে। সেই সরলতা এবার টিভির পর্দায়। না কোনো মেগা সিরিয়াল নয়। সম্প্রতি জাসপির কিউয়ি ফলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। তা রীতিমতো ভাইরাল ইউটিউবে।

প্রসঙ্গত ‘বজরঙ্গি ভাইজান’-এর জন্য মুন্নির ঝুলিতে এসেছে সেরার সম্মান। কবীর খানের ছবির পর বদলে গিয়েছে মুন্নির বরাত। একের পর এক বিজ্ঞাপনের হোডিং জুড়ে রয়েছে সে।

তবে এর আগে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মুন্নিকে। কিন্তু তা খুব অল্প সময়ের জন্য। কিন্তু এবার গোটা অ্যাডজুড়ে হর্ষালি। কিন্তু জানিয়ে রাখি এতে দর্শকদের খিদে কিন্তু বেড়ে গিয়েছে আরও কয়েক গুণ। মুন্নিকে দেখার জন্য এখন মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.