শুক্রবার, ১৮ আগষ্ট, ২০১৭ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
আমার বিশ্বাস এবারও নেত্রী আমাকে মনোনয়ন দেবেন, মাসুক উদ্দিন আহমদ  » «   শাবিতে জকিগঞ্জ স্টুডেন্টস অর্গানাইজেশনের বরণ ও সংবর্ধনা শনিবার  » «   জকিগঞ্জ সরকারি কলেজে বঙ্গবন্ধুর প্রতিকৃতি স্থাপনের দাবী  » «   সাতচল্লিশে গণভোটে জিতেও করিমগঞ্জ হারাতে হলো যেভাবে!  » «   জকিগঞ্জ সর. কলেজে ছাত্রলীগের শোক র‍্যালি ও সভা  » «   এম জাকির হুসেইন হিফজুল ক্বোরান প্রতি. প্রথম বাছাই শুক্রবার  » «   শোক দিবস উপলক্ষ্যে জকিগঞ্জ পৌর যুবলীগের আলোচনা সভা, দোয়া মাহফিল ও র‌্যালি  » «   মহানগর ছাত্রলীগের শাহিন ও আসিফের উপর শিবিরের হামলায় বারহালে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও পথসভা  » «   খলাছড়া সর. প্রাইমারী স্কুল ও ইবতেদায়ী মাদ্রায় পৃথক শোক সভা ও দোয়া  » «   কাজলসার ইউনিয়ন ছাত্রলীগের শোক সভা অনুষ্ঠিত  » «  

মুন্নি এখন সুপারস্টার

munni_120440

বজরঙ্গি ভাইজান’-এর মুন্নি এখনো সিনেপ্রেমীদের মনের মনিকোঠায়। গোটা ছবিজুড়ে একটাও কথা না বলেই সে বলে দিয়েছে অনেক কথা। এককথায় ‘বজরঙ্গি ভাইজান’-এর পর এখন মুন্নি সুপারস্টার। বলতে গেলে সালমানের থেকে দর্শক বেশি মজেছিল হর্ষালির সরল চাওনিতে। সেই সরলতা এবার টিভির পর্দায়। না কোনো মেগা সিরিয়াল নয়। সম্প্রতি জাসপির কিউয়ি ফলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। তা রীতিমতো ভাইরাল ইউটিউবে।

প্রসঙ্গত ‘বজরঙ্গি ভাইজান’-এর জন্য মুন্নির ঝুলিতে এসেছে সেরার সম্মান। কবীর খানের ছবির পর বদলে গিয়েছে মুন্নির বরাত। একের পর এক বিজ্ঞাপনের হোডিং জুড়ে রয়েছে সে।

তবে এর আগে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মুন্নিকে। কিন্তু তা খুব অল্প সময়ের জন্য। কিন্তু এবার গোটা অ্যাডজুড়ে হর্ষালি। কিন্তু জানিয়ে রাখি এতে দর্শকদের খিদে কিন্তু বেড়ে গিয়েছে আরও কয়েক গুণ। মুন্নিকে দেখার জন্য এখন মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.