সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জে প্রতিবন্ধিদের মধ্যে ক্র্যাচ বিতরণ  » «   জকিগঞ্জে পল্লী চিকিৎসকদের কমিটি গঠন  » «   জকিগঞ্জ বনাম বিশ্বনাথের খেলা ২১অক্টোবর; খেলোয়াড় বাছাই ১৭অক্টোবর  » «   জকিগঞ্জে দুর্গাপূজা শুরু, ৯৮টি পূজা মন্ডপে ৪৮টন চাল বিতরণ  » «   জকিগঞ্জসহ সারাদেশে প্রাইমারী দপ্তরী নিয়োগ স্থগিত করলেন মন্ত্রী  » «   শিলচরে বাংলাদেশী বন্দিদের খোঁজ নিলেন ডেপুটি হাই কমিশনার  » «   ইছামতি কামিল মাদ্রাসায় সংবর্ধনা পেলেন ডক্টর আহমদ আল কবির এবং আলহাজ্ব শামীম  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের উদ্যোগে বীর মুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা অনুষ্ঠান সম্পন্ন  » «   স্বর্ণ পদক’ অর্জন করায় শাহবাগে শিহাব উদ্দিন সংবর্ধিত  » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনের সম্বর্ধনা অনুষ্ঠান বুধবার  » «  

মুন্নি এখন সুপারস্টার

munni_120440

বজরঙ্গি ভাইজান’-এর মুন্নি এখনো সিনেপ্রেমীদের মনের মনিকোঠায়। গোটা ছবিজুড়ে একটাও কথা না বলেই সে বলে দিয়েছে অনেক কথা। এককথায় ‘বজরঙ্গি ভাইজান’-এর পর এখন মুন্নি সুপারস্টার। বলতে গেলে সালমানের থেকে দর্শক বেশি মজেছিল হর্ষালির সরল চাওনিতে। সেই সরলতা এবার টিভির পর্দায়। না কোনো মেগা সিরিয়াল নয়। সম্প্রতি জাসপির কিউয়ি ফলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। তা রীতিমতো ভাইরাল ইউটিউবে।

প্রসঙ্গত ‘বজরঙ্গি ভাইজান’-এর জন্য মুন্নির ঝুলিতে এসেছে সেরার সম্মান। কবীর খানের ছবির পর বদলে গিয়েছে মুন্নির বরাত। একের পর এক বিজ্ঞাপনের হোডিং জুড়ে রয়েছে সে।

তবে এর আগে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মুন্নিকে। কিন্তু তা খুব অল্প সময়ের জন্য। কিন্তু এবার গোটা অ্যাডজুড়ে হর্ষালি। কিন্তু জানিয়ে রাখি এতে দর্শকদের খিদে কিন্তু বেড়ে গিয়েছে আরও কয়েক গুণ। মুন্নিকে দেখার জন্য এখন মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.