সোমবার, ২২ জানুয়ারি, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ
শিরোনাম
জকিগঞ্জ পৌরসভায় সিআইপি কর্মশালা আজ  » «   প্রাক্তন ছাত্র পরিষদ ঈদগাহ বাজার উচ্চ বিদ্যালয়ে পুরস্কার প্রদান  » «   বাদেজমার ক্যান্সার আক্রান্ত সিহাবের আর্থিক সহায়তা কামনা  » «   সেই বর্ণা মারা গেলেন  » «   কসকনকপুরে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের জন্মদিন উদযাপন  » «   পাঠানচক প্রবাসী জনকল্যাণ সংস্থার বৃত্তি ও শিক্ষা উপকরণ প্রদান  » «   আনজুমানে আল ইসলাহ ফ্রান্সের উদ্যোগে আল্লামা ছাহেব কিবলাহ ফুলতলী (রহঃ) এর ঈছালে সাওয়াব মাহফিল অনুষ্ঠিত  » «   জকিগঞ্জ ঐক্য পরিষদ ফ্রান্সের ৪র্থ বর্ষপূর্তি ও দ্বিবার্ষিক কার্যকরী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন:  » «   ঈসালে সাওয়াব মাহফিলে আল্লামা ইমাদ উদ্দিন ফুলতলী ; বিপন্ন মানুষের সেবায় এগিয়ে আসুন  » «   আল্লামা ফুলতলী ছাহেব (র.)’র ১০ম ইন্তেকাল বার্ষিকী আজ:: প্রস্তুত জকিগঞ্জে ঐতিহাসিক বালাই হাওর  » «  

মুন্নি এখন সুপারস্টার

munni_120440

বজরঙ্গি ভাইজান’-এর মুন্নি এখনো সিনেপ্রেমীদের মনের মনিকোঠায়। গোটা ছবিজুড়ে একটাও কথা না বলেই সে বলে দিয়েছে অনেক কথা। এককথায় ‘বজরঙ্গি ভাইজান’-এর পর এখন মুন্নি সুপারস্টার। বলতে গেলে সালমানের থেকে দর্শক বেশি মজেছিল হর্ষালির সরল চাওনিতে। সেই সরলতা এবার টিভির পর্দায়। না কোনো মেগা সিরিয়াল নয়। সম্প্রতি জাসপির কিউয়ি ফলের বিজ্ঞাপনে দেখা গিয়েছে তাকে। তা রীতিমতো ভাইরাল ইউটিউবে।

প্রসঙ্গত ‘বজরঙ্গি ভাইজান’-এর জন্য মুন্নির ঝুলিতে এসেছে সেরার সম্মান। কবীর খানের ছবির পর বদলে গিয়েছে মুন্নির বরাত। একের পর এক বিজ্ঞাপনের হোডিং জুড়ে রয়েছে সে।

তবে এর আগে একটি বিজ্ঞাপনে দেখা গিয়েছিল মুন্নিকে। কিন্তু তা খুব অল্প সময়ের জন্য। কিন্তু এবার গোটা অ্যাডজুড়ে হর্ষালি। কিন্তু জানিয়ে রাখি এতে দর্শকদের খিদে কিন্তু বেড়ে গিয়েছে আরও কয়েক গুণ। মুন্নিকে দেখার জন্য এখন মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.