বৃহস্পতিবার, ২১ জুন, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
২২টি গ্রামে বৃহত্তর ইছামতি কালিগঞ্জ প্রবাসী কল্যাণ সংস্থা’র ঈদ সামগ্রী বিতরণ  » «   সোনাপুর-সুপ্রাকান্দি ডেভল্যাপমেন্ট সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ  » «   কাতারে জকিগঞ্জের আব্দুল মুহিম মিনুর মৃত্যু  » «   জকিগঞ্জে ১৩০বোতল অফিসার চয়েজসহ মাদক ব্যবসায়ী আটক  » «   শাহ মোঃ ফয়ছল চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ সম্পন্ন  » «   বৃহত্তর আটগ্রাম প্রবাসী সমাজ কল্যাণ পরিষদের ঈদ সামগ্রী বিতরণ  » «   প্রতিবন্ধী ও দরিদ্রদের মধ্যে স্পেন প্রবাসী মাসহুদের ইফতার  » «   ইউএনও শহীদুল হকের ইন্তেকালে এইচটিএ সেবা ফাউন্ডেশনের শোক  » «   জকিগঞ্জে এমপি প্রার্থী এম জাকির হোসাইনের সমর্থনে ইফতার  » «   জকিগঞ্জের সাবেক ইউএনও শহীদুল হকের দাফন  » «  

মুক্তি পাচ্ছে বিশ্বকাপের অফিসিয়াল সং

প্রতিবার বিশ্বকাপে নতুন মাত্রা যোগ করে ফিফার অফিসিয়াল থিম সংগুলো। ২০১০ সালের দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপের কে’নানের ওয়েভ ইন ফ্ল্যাগ, শাকিরার ওয়াকা ওয়াকা কিংবা ২০১৪তে ‘ইউ আর ওয়ান’ গানগুলোতে বুঁদ হয়ে ছিল পুরো ফুটবল বিশ্ব। কিন্তু এবার যেন একটু মন্থরগতিতে এগুচ্ছে ফিফার মাঠের বাহিরের এ কাজগুলো। তবে ফুটবলপ্রেমীদের জন্য আশার খবর হচ্ছে এই যে, মে মাসের ২৫ তারিখেই উন্মুক্ত হচ্ছে ২০১৮ রশিয়া বিশ্বকাপের অফিসিয়াল সং।

উইল স্মিথ, নিকি জ্যাম ও ইস্ত্রেফি একত্রিত হয়ে আনছেন এবারের অফিসিয়াল গানটি। মূলত গান থেকে অনেক দূরেই ছিল উইল স্মিথ। গুঞ্জন ছিল ফিরছেন গানে! চমকটা ফিফার গান দিয়েই ফেরার মাধ্যমেই দিলেন। সব কিছু ঠিক থাকলে ২৫মে রিলিজ পাচ্ছে উইল স্মিথ, কলম্বিয়ান পপস্টার নিকি ও কসবার উদীয়মান পপস্টার ইস্ত্রেফির গাওয়া এবারের ফিফার অফিসিয়াল গানটি।

মূলত ৯০ এর দশকের সেরা একজন নায়কের কাতারে ছিলেন উইল স্মিথ। ধীরে ধীরে নিয়মিত হন পপ সংগীতে। বুম!শেক দা রুম, মেন ইন ব্ল্যাক দিয়ে পৌঁছে যান সেরাদের কাতারে। আর কলম্বিয়ান নিকি জ্যাম বর্তমানের অন্যতম সেরা ল্যাটিন স্টার। তার সর্বশেষ রিলিজ প্রাপ্ত মিউজিক ভিডিও ‘এক্স’ ৮০০ মিলিয়ন বার ইউটিউবে দেখা হয়েছে।

প্রতিবার অফিসিয়াল গানের পাশাপাশি থাকে একটি করে এন্থেম সং এবারও তা থাকছে। আগের বার ইউক্লেফ জেন, আর কেলি ও ভাঙ্গালেস এন্থেম সং করলেও এবারের এন্থেম সং তৈরি করছেন জেসন দেরুল আর মালুমা।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

সর্বশেষ সংবাদ

Developed by:

.