রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
শিরোনাম
বারহালে আওয়ামীলীগ এর মতবিনিময় সভায় আলহাজ্ব মাসুক উদ্দিন আহমদ  » «   বারহা‌লে দি স্টু‌ডেন্ট ডে‌ভেলাপ‌মেন্ট ক্লাব(চক বুরহানপুর)এর ক‌মি‌টি গঠন   » «   জেলা পর্যায়ে মেধা বৃত্তি পেলেন জকিগঞ্জের ইছামতি কামিল মাদ্রাসার নয় মেধাবী শিক্ষার্থী  » «   জকিগঞ্জ উপজেলা উন্নয়ন পরিষদ ফ্রান্সের পক্ষ থেকে আলী রেজার পরিবারকে নগদ অর্থ প্রদান  » «   ওসিসি থেকে পালিয়ে যাওয়া সেই ভয়ংকর নারী প্রতারক পপি আটক  » «   মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়ে জাতীয় শোক দিবস পালন   » «   শাহগলী আদর্শ শিশু বিদ্যানিকেতনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী পালন  » «   বারহালে মাদক,সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে আলোচনা সভা সম্পন্ন  » «   আটগ্রামে স্কুল ছাত্র সাজুর ইন্তেকাল  » «   আটগ্রামে সরকারি গোপাট উন্মুক্ত করতে ইউএনও বরাবরে অভিযোগ  » «  

মিয়াদ হত্যা: জেলা ছাত্রলীগ সম্পাদক রায়হান’কে প্রধান আসামীকে করে মামলা: গ্রেফতার ২

সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগকর্মী ওমর আলী মিয়াদ হত্যার ঘটনায় বুধবার (১৮ অক্টোবর) রাতে মামলা দায়ের করা হয়েছে। সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীকে প্রধান আসামী করে ১০ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে এই মামলা দায়ের করা হয়েছে । এর মধ্যে তোফায়েল আহমদ ও ফখরুকে আটক করেছে পুলিশ।

শাহপরাণ (র.) থানার ওসি আখতার হোসেন জানান, টিলাগড়ে ছাত্রলীগকর্মী ওমর আলী মিয়াদ হত্যার ঘটনায় বুধবার রাতে নিহতের পিতা মো. আবুল মিয়া শাহপরাণ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

মামলায় সিলেট জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরীসহ ১০ নেতা-কর্মীর নাম উল্লেখ করা হয়েছে (মামলা নং-০৬)।

মিয়াদ হত্যা মামলার অন্যান্য আসামীরা হলেন- তোফায়েল আহমদ; পিতা-ময়না মিয়া, সারোয়ার হোসেন চৌধুরী; পিতা- মৃত ময়নুল হক চৌধুরী, জুবায়ের খান; পিতা- আকরাম খান, জাকারিয়া মাহমুদ; পিতা-হাবিবুর রহমান, রুহেল; পিতা- অজ্ঞাত, ফাহিম শাহ; পিতা- সাজ্জাদ মিয়া, ফখরুল আহমদ; পিতা- ময়না মিয়া, শওকত হাসান মানিক; পিতা-মৃত ওসমান গনি ও রাফিউল করিম মাসুম; পিতা- অজ্ঞাত।

হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি আখতার।

উল্লেখ্য যে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত সোমবার বিকেল ৩টার দিকে নগরীর টিলাগড়ে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ হয়। এতে ছুরিকাঘাতে ওমর আলী মিয়াদ নিহত হন। আহত হন উভয় গ্রুপের কয়েকজন। এতে আহত অবস্থায় মিয়াদ, তোফায়েলসহ আরো কয়েকজনকে ওসমানী হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। সেখানে নেওয়ার পর চিকিৎসকরা মিয়াদকে মৃত ঘোষণা করলে চিকিৎসাধীন অবস্থায় হাসপাতাল থেকে পালিয়ে যায় তোফায়েল।

আপনার মতামত প্রদান করুন

টি মন্তব্য

Insurance Loans Mortgage

Developed by:

.